শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবসা উন্নয়ন সভা

প্রকাশঃ

অগ্রণী ব্যাংক লিমিটেডের ঢাকা সার্কেল-২ এর অধীন অঞ্চলসমূহের অঞ্চল প্রধান, শাখা প্রধানগন ও বঙ্গবন্ধু রোড কর্পোরেট শাখা, নারায়ণগঞ্জ এর শাখা প্রধানের অংশগ্রহনে ২০২২ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জন সম্পর্কিত এক পর্যালোচনা সভা ১৮ সেপটেম্বর তারিখে অগ্রণী ব্যাংক ট্রেনিং ইনিস্টিটিউট এর কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

উক্ত ব্যবসা উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর এবং বিশেষ অতিথি ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান গাজী ও মো.আনোয়ারুল ইসলাম। সভায় সভাপতিত্ব করেন ঢাকা সার্কেল-২ এর মহাব্যবস্থাপক মোঃ ফজলে খোদা।

বক্তব্য রাখেন প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক ড.মো. আব্দুল্লাহ আল মামুন। এছাড়া অঞ্চল প্রধান, কর্পোরেট শাখা সমূহের দায়িত্বপ্রাপ্ত উপ-মহাব্যবস্থাপকসহ অন্যান্য নির্বাহীবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। ২০২২ সালের সকল ব্যবসায়িক সূচকসমূহের লক্ষ্যমাত্রা ও অর্জনের উপর বিশেষ গুরুত্ব আরোপ করে আগামী ডিসেম্বর এর মধ্যে কাংখিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য সংশ্লিষ্ট কর্পোরেট শাখা প্রধান এবং ব্যবস্থাপকগণকে নির্দেশনা প্রদান করা হয়। প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর বৈদেশিক রেমিট্যান্স আহরণ, রপ্তানী বৃদ্ধি, সুদবিহীন ও স্বল্প সুদবাহী আমানত সংগ্রহ এবং শ্রেণীকৃত ঋণ আদায়ের উপর বিশেষ গুরুত্বারোপ করেন। তাছাড়া সরকার ঘোষিত বিভিন্ন প্রণোদণা প্যাকেজের আওতায় সিএমএসএমই ঋণ বিতরণের উপর জোর দেয়া হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ