শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও ইউসিবি ফাউন্ডেশন এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

প্রকাশঃ

ইউসিবি ফাউন্ডেশন (ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি এর একটি সামাজিক ও অলাভজনক উদ্যোগ) এবং জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের এর মধ্যে গত ২৬ ডিসেম্বর ২০২২ তারিখে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব আরিফ কাদরী এবং জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মীর জামাল উদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

অন্যান্যদের মধ্যে ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারি জনাব এটিএম তাহমিদুজ্জামান এফসিএস এবং অধ্যাপক ও বিভাগীয় প্রধান, পেডিয়াট্রিক কার্ডিওলজি বিভাগ, জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতাল ডা. আব্দুল্লাহ শাহরিয়ার সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা ও চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি-এর সিএসআর কার্যক্রমের আওতায় হৃদরোগে আক্রান্ত সুবিধাবঞ্চিত শিশু রোগীদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদানের জন্য সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ইউসিবি ফাউন্ডেশন (ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি একটি সামাজিক ও অলাভজনক উদ্যোগ) হৃদরোগে আক্রান্ত সুবিধাবঞ্চিত শিশু রোগীদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ডিভাইস/আনুষাঙ্গিক খরচ বহন করবে এবং জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতাল প্রয়োজনীয় চিকিৎসার/সার্জারি সেবা প্রদান করবে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ