শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

বাংলাদেশের সেরা কর্পোরেট ব্যাংক হিসেবে ঢাকা ব্যাংক -এর বিশ্বের মর্যাদাপূর্ণ এশিয়া মানি অ্যাওয়ার্ড ২০২৩ অর্জন

প্রকাশঃ

ঢাকা ব্যাংক আবারো বাংলাদেশের সেরা কর্পোরেট ব্যাংক হিসেবে স্বীকৃতি পেয়েছে। ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও জনাব এমরানুল হকের অসাধারণ ও ব্যতিক্রমী নেতৃত্বে, ঢাকা ব্যাংক, দেশীয় কর্পোরেট, বহুজাতিক কোম্পানি, নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান এবং পাবলিক সেক্টর গ্রাহকদের জন্য সর্বোচ্চ ব্যাঙ্কিং সেবা প্রদান করে ব্যাংকিং খাতে একটি পাওয়ার হাউস হিসেবে অবস্থানকে দৃঢ় করেছে।

গার্মেন্টস সেক্টর, ইঞ্জিনিয়ারিং, নির্মাণ, বিদ্যুৎ, গ্যাস এবং ভোক্তা অর্থায়নের মতো খাতগুলিতে বাংলাদেশের প্রধান সমষ্টিকে অন্তর্ভুক্ত করে একটি ক্লায়েন্ট বান্ধব ব্যাংক হিসেবে, ঢাকা ব্যাংক ২০২২ সালে অসংখ্য উল্লেখযোগ্য লেনদেনের অগ্রভাগে রয়েছে।

বসুন্ধরা ওয়েল ও গ্যাস-এর মতো শীর্ষস্থানীয় কোম্পানিগুলির জন্য সিন্ডিকেটেড মেয়াদী ঋণ সুবিধা থেকে ২,৮০০ মেগাওয়াটের বেশি বিদ্যুৎ উৎপাদনকারী টেকসই প্রকল্পের জন্য ঋণের ব্যবস্থা, সবুজ অবকাঠামো উন্নয়ন এবং একটি সবুজ অর্থনীতির উন্নয়নে সহায়তা করতে ঢাকা ব্যাংক প্রতিশ্রুতিবদ্ধ।

বর্ধিত সম্পদ, ঋণ এবং আমানতের সাথে আর্থিক প্রবৃদ্ধির পাশাপাশি, ঢাকা ব্যাংক সামাজিক ও পরিবেশগত দায়িত্বকেও অগ্রাধিকার দিয়েছে। ক্যাশ ম্যানেজমেন্ট এর জন্য সি-সলিউশন অ্যাপ এবং রিয়েল-টাইম রিকন্সিলিয়েশন-এর জন্য কেন্দ্রীয় ওভার-দ্য-কাউন্টার প্ল্যাটফর্মের মতো উদ্ভাবনী সেবা নিয়ে এসে, ঢাকা ব্যাংক বাংলাদেশের ব্যাংকিং পরিষেবায় বিপ্লব নিয়ে এসেছে।

এছাড়াও, প্রযুক্তিগত অগ্রগতির প্রতি ঢাকা ব্যাংক AI-ভিত্তিক তাত্ক্ষণিক ঋণ বিতরণের প্ল্যাটফর্ম ই-রিন চালু এবং মাসিক ন্যানো সেভিংস স্কিমের জন্য বিকাশের সাথে তাদের সহযোগিতার মাধ্যমে সারাদেশের গ্রাহকদের উন্নত সেবা প্রদানে ঢাকা ব্যাংক প্রতিশ্রুতিবদ্ধ।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ