সোমবার, ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের চৌবাড়িয়া বাজার উপশাখার উদ্বোধন

প্রকাশঃ

প্রত্যন্ত অঞ্চলে ব্যাংকিং সেবা সহজলভ্য করতে 7ই সেপ্টেম্বর, ২০২২ বুধবার দেশের প্রথম প্রজন্মের বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ন্যাশনাল ব্যাংক লিমিটেড নঁওগা জেলার মান্দা থানার ভারসো ইউনিয়নে চৌবাড়িয়া বাজার উপশাখার কার্যক্রম শুরু করে ।

ব্যাংকের এসভিপি ও রাজশাহী আঞ্চলিক প্রধান রাজুনুর রশিদ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। তিনি তাঁর বক্তব্যে গ্রামীন অর্থনীতির উন্নয়নে ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর অবদানের কথা উল্লেখ করে কৃষিঋণসহ ব্যাংকের বিভিন্ন আধুনিক ব্যাংকিং সেবা গ্রহণের জন্য উপস্থিত সকলকে আহবান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাঁড়ইল ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান সৈয়দ মুজিব গেন্দা, চৌবাড়িয়া হাট কলেজের অধ্যক্ষ জনাব মোঃ রফিকুল ইসলাম, চৌবাড়িয়া বাজার বণিক সমিতির সভাপতি জনাব মোঃ আলতাজ উদ্দিন প্রামাণিক, সেক্রেটারী জনাব আব্দুস সাত্তার সরকার এবং বিশিষ্ট ব্যবসায়ী মির্জা মাহবুব হাসান g›Uz। এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিশিষ্ট ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ