মঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের তেঁতুলিয়া উপশাখার উদ্বোধন

প্রকাশঃ

আধুনিক ব্যাংকিং সুবিধাকে সম্প্রসারিত করার মাধ্যমে সর্বোচ্চ গ্রাহকসেবা নিশ্চিত করা এবং তেঁতুলিয়া উপজেলার ব্যবসা-বাণিজ্যের সম্প্রসারণে ভূমিকা রাখার উদ্দেশ্যে ১১ই সেপ্টেম্বর, ২০২২ রবিবার ন্যাশনাল ব্যাংক লিমিটেড পঞ্চগড় জেলায় তেঁতুলিয়া উপশাখার কার্যক্রম শুরু করে ।

ব্যাংকের স্বতন্ত্র পরিচালক মোঃ নাইমুজ্জামান ভূঁইয়া মুক্তা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। এসময় তিনি বিশেষভাবে স্মরণ করেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ন্যাশনাল ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও ব্যাংকের প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারকে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো: মেহমুদ হোসেন। এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের তেঁতুলিয়া উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াসিন আলী মন্ডল, তেঁতুলিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইউসুফ আলী, তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাসুদ করিম সিদ্দিকী, বাংলাদেশ জাতীয় পার্টির তেঁতুলিয়া শাখার সভাপতি মো. মোখলেছুর রহমান এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. তাজিরুল ইসলাম তাজু। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ । অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ