শুক্রবার, ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

জনাব এ.কে.এম. দেলোয়ার হোসেন এফসিএমএ স্ট্যান্ডার্ড ব্যাংকের নতুন স্বতন্ত্র পরিচালক

প্রকাশঃ

জনাব এ.কে.এম. দেলোয়ার হোসেন এফসিএমএ স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের স্বতন্ত্র পরিচালক হিসেবে যোগদান করেছেন। গত ০৬ এপ্রিল ২০২৩ তারিখে অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের ৩৭৪তম সভায় জনাব হোসেনকে উক্ত পদে সর্বসম্মতিক্রমে অনুমোদন দেওয়া হয়।

জনাব হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। এরপর তিনি আইসিএমএবি থেকে ফেলো অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস (এফসিএমএ), বিআইএম থেকে কম্পিউটার সায়েন্সে পিজিডি এবং বিপিএটিসি থেকে অ্যাডভান্স কোর্স অন অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ডেভেলপমেন্ট (এসিএডি) সম্পন্ন করেন।

দীর্ঘ ও বৈচিত্র্যময় কর্মজীবনে জনাব হোসেন বিভিন্ন প্রতিষ্ঠানে নেতৃস্থানীয় পদে অধিষ্ঠিত ছিলেন। তিনি সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) ও ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের (আইসিএমএবি) সভাপতি, রূপালী ব্যাংক লিমিটেডের পরিচালক এবং বাংলাদেশ সুগার অ্যান্ড ফুড ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনের (বিএসএফআইসি) চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। জ্ঞান, চিন্তাশক্তি, প্রেরণাদায়ক নেতৃত্ব এবং বাস্তব অভিজ্ঞতা দিয়ে প্রত্যেক কর্মক্ষেত্রকে তিনি টেকসই উন্নয়নের দিকে পরিচালিত করেছেন।

জনাব হোসেন দেশ- বিদেশে অসংখ্য সেমিনার, কর্মশালা এবং প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন এবং মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, রাশিয়া, ফ্রান্স, ইতালি, অস্ট্রেলিয়া, ব্রাজিল, কানাডা, নিউজিল্যান্ড, সুইজারল্যান্ড, দক্ষিণ কোরিয়া, জাপান, মালয়েশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর, ভারত, পাকিস্তান, সংযুক্ত আরব আমিরাত, শ্রীলঙ্কা, নেপাল, মালদ্বীপ প্রভৃতি দেশ ভ্রমণ করেছেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ