শুক্রবার, ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

‘‘স্টার্ট-আপ’’ উদ্যোক্তাদের সাথে মতবিনিময় ও উন্মুক্ত চেক বিতরণ করলো শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড

প্রকাশঃ

বাংলাদেশের সম্ভাবনাময় ‘স্টার্ট-আপ’ উদ্যোক্তাদের উদ্যোগ, প্রকল্পের অনুকূলে ব্যাংক বিনিয়োগ সহজলভ্যকরণ, নতুন উদ্যোক্তা তৈরি, পৃষ্ঠপোষকতা প্রদান এবং আত্ম-কর্মসংস্থানে উৎসাহিত করার লক্ষ্যে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড ০৩ (তিন) জন নতুন ‘‘স্টার্ট-আপ’ উদ্যোক্তাদের অনুকূলে ৪% মুনাফাহারে মোট ১.১০ কোটি টাকা বিনিয়োগ প্রদান করে। উদ্যোক্তাদের নতুন ও সৃজনশীল উদ্যোগ, কারিগরী প্রশিক্ষণ বা বাস্তব জ্ঞান এবং কিভাবে আরোও নতুন উদ্যোক্তা সৃষ্টিতে সহায়তা করবে এ বিষয়ে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের কর্পোরেট প্রধান কার্যালয়ে ০৩ সেপ্টেম্বর ২০২৩ইং তারিখে মতবিনিময় ও উন্মুক্ত চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ উদ্দীন আহমেদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত উদ্যোক্তাদের মাঝে বিনিয়োগের চেক বিতরণ করেন। এগ্রি স্টার্ট-আপ, এডুকেশন স্টার্ট-আপ এবং ডেনিম স্টার্ট-আপ ব্যবসার জন্য যথাক্রমে মেসার্স আই পেইজ বাংলাদেশ লিঃ, মেসার্স মাস্টারমাইন্ড টেকনোলজিস এবং মেসার্স দ্বীন-কে বিনিয়োগের চেক প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও অর্থনৈতিক উন্নয়নে উদ্যোক্তার গুরুত্বের ওপর জোর দেন এবং উদ্যোক্তাদের দৃঢ় সংকল্প ও নিষ্ঠার সাথে তাদের স্বপ্ন বাস্তবায়নে উৎসাহিত করেন। তিনি ‘‘স্টার্ট-আপ’’ উদ্যোক্তাদের জন্য ব্যাংকের পূর্ণ সমর্থন ব্যক্ত করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব আব্দুল আজিজ, জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, জনাব মিঞা কামরুল হাসান চৌধুরী ও জনাব এম. আখতার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব ইমতিয়াজ উদ্দিন আহমেদ ও জনাব এম. এম. সাইফুল ইসলাম, এসইভিপি ও সিএফও জনাব মোঃ জাফর ছাদেক, এফসিএ, এসইভিপি ও আইএমডি বিভাগের প্রধন জনাব রুমানা কুতুবুদ্দিন এবং এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগের প্রধান জনাব মোঃ আব্দুর রহিম-সহ প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ