শনিবার, ১১ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

মেঘনা ব্যাংকের ২৫তম এজেন্ট ব্যাংকিং আউটলেট এখন চাঁদপুরের ষাটনল বাজারে

প্রকাশঃ

মেঘনা ব্যাংক লিমিটেড চাঁদপুরের ষাটনল বাজারে তার সর্বশেষ এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধনের মাধ্যমে একটি উল্লেখযোগ্য মাইলফলক উদযাপন করেছে। এই প্রচেষ্টা দেশের প্রত্যন্ত কোণে নিরাপদ এবং সহজলভ্য ব্যাংকিং সেবা প্রদানের জন্য মেঘনা ব্যাংকের প্রতিশ্রুতিকে আরো জোরদার করেছে। আর্থিক অর্ন্তর্ভুক্তিকরণে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার সাথে এক হয়ে মেঘনা ব্যাংক ২০২১ সালের আগস্টে এজেন্ট ব্যাংকিং সেবা চালু করে।

৩০ আগস্ট, ২০২৩ তারিখে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানটি সম্মানিত ব্যক্তিত্বদের দ্বারা পরিপূর্ণ ছিল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ষাটনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ ফেরদৌস আলম সরকার। উল্লেখযোগ্য অংশগ্রহণকারীদের মধ্যে ছিলেন শরীফুল্লাহ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ জনাব মোঃ শরিফুল্লাহ, সিদ্দিকা বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ মনিরুল হক পাটোয়ারী, ষাটনল বাজার আউটলেটের এজেন্ট মোঃ নুরুল আমিনসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় ব্যবসায়ীবৃন্দ।
মেঘনা ব্যাংকের পক্ষে প্রতিনিধিত্ব করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী ফারহানা জাবিন এবং ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ডিভিশন- এর প্রধান জনাব এস,এম, রাশেদুজ্জামান। কাজী ফারহানা বলেন, “মেঘনা ব্যাংকের ভিশন হচ্ছে ব্যাংকিং সেবা বঞ্চিত মানুষকে ব্যাংকিং চ্যানেলের আওতায় আনা এবং সকলকে নিয়ে সর্বত্র এগিয়ে চলা”

জনাব রাশেদুজ্জামান বলেন, এজেন্ট ব্যাংকিং চালুর সাথে সাথে দেশের প্রত্যন্ত অঞ্চলের গ্রাহকরা আউটলেটগুলোতে একাউন্ট খোলা, টাকা জমা ও উত্তোলন, ডিপিএস/এফডিআর, অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স, ইউটিলিটি বিল, সরকারি ভাতা, ক্ষুদ্র ও মাঝারি ঋণ বিতরণ, ইনস্যুরেন্স পলিসির প্রিমিয়াম, ডেবিট কার্ড ও চেক বই প্রসেসিং, ইন্টারনেট ব্যাংকিং, অনলাইনে কেনাকাটাসহ নানান ব্যাংকিং সেবা পাচ্ছেন। তিনি আরও বলেন, এজেন্ট ব্যাংকিং সেবা নতুন কর্মসংস্থান সৃষ্টি করবে এবং ষাটনল বাজারসহ চাঁদপুরের গ্রামীণ অর্থনীতির উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখবে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ