শনিবার, ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এমটিবি হোম লোন কার্নিভাল ২০২৩-এর উদ্বোধন

প্রকাশঃ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি এমটিবি হোম লোন কার্নিভাল ২০২৩ উদ্বোধন করেছে। আলী রেজা মজিদ, সদস্য, ইনভেস্টমেন্ট প্রমোশন, বেপজা প্রধান অতিথি হিসেবে হোম লোন কার্নিভালের উদ্বোধন ঘোষণা করেন এবং এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন। এই ইভেন্টটি বাংলাদেশের সাতটি শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট কোম্পানি যেমন এবিসি রিয়েল এস্টেট লিমিটেড, বিল্ডিং টেকনোলজিস এন্ড আইডিয়াস লিমিটেড, অ্যাশিউর গ্রুপ, জেসিএক্স ডেভেলপমেন্টস লিমিটেড, ডোরিন ডেভেলপমেন্টস লিমিটেড, এডিসন রিয়েল এস্টেট লিমিটেড এবং রাতুল প্রপার্টিজ লিমিটেডকে এক প্লাটফর্মে একত্রিত করেছে। এমটিবি হোম লোন কার্নিভালটি ১৩ সেপ্টেম্বর, ২০২৩ থেকে ১৪ সেপ্টেম্বর, ২০২৩ পর্যন্ত ঢাকা এক্সপোর্ট প্রসেসিং জোন (ডিইপিজেড)-এ অনুষ্ঠিত হচ্ছে।

এই কার্নিভালে গ্রাহকরা শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট কোম্পানিগুলোর প্রতিনিধিদের সাথে সরাসরি আলোচনা করতে পারবেন, গ্রাহকরা তাদের প্রয়োজন অনুযায়ী বিভিন্ন সম্পত্তির বিকল্প এবং অফারগুলো সম্পর্কে জানতে পারবেন এবং বিনিয়োগের সুযোগ সম্পর্কে বিশেষজ্ঞের পরামর্শ নিতে পারবেন। এমটিবি’র অভিজ্ঞ লোন অফিসাররা অন-দ্য-স্পট আর্থিক পরামর্শ প্রদান করবেন ও গ্রাহকদের সর্বোত্তম ঋণ সমাধান খুঁজে পেতে সাহায্য করবেন। কার্নিভালে আগত গ্রাহকদের জন্য এমটিবি প্রতিযোগিতামূলক সুদের হার এবং নমনীয় শর্তাবলী সহ বিভিন্ন হোম লোন প্যাকেজ অফার করে।

এই অনুষ্ঠানে ডিইপিজেড-এর ইডি, মোঃ আহসান কবীর, বিটিআই-এর ব্যবস্থাপনা পরিচালক, এফ.আর খান এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর হেড অব রিটেইল নিউ বিজনেস, তাহসিন শহীদ ও হেড অব কমিউনিকেশন ডিপার্টমেন্ট, আজম খান সহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ