সোমবার, ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

গ্লোবাল ইসলামী ব্যাংকের গর্জনিয়া বাজার এজেন্ট আউটলেটের উদ্বোধন

প্রকাশঃ

আধুনিক ব্যাংকিং সেবার প্রতিশ্রুতি নিয়ে ১৮ ডিসেম্বর ২০২৩ তারিখে কক্সবাজারের রামুতে গর্জনিয়া বাজার এজেন্ট আউটলেটের উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মশিউর রহমান জেহাদ অনলাইন মাধ্যমে উক্ত আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় উপ-ব্যবস্থাপনা পরিচালক আতাউস সামাদ ও সামি করিম, প্রধান কার্যালয়ের জেনারেল সার্ভিসেস ডিভিশনের প্রধান জুলফিকার আলি খান, ইনভেস্টমেন্ট ডিভিশনের প্রধান এস এম মিজানুর রহমান, মার্কেটিং ডিভিশনের প্রধান ইমতিয়াজ আহমেদ সিদ্দিকী, এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান এ, কে, এম নূরুল আফসার, ৩নং কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইসমাইল মোঃ নোমান, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান, শাখা ব্যবস্থাপক ও ব্যাংকের বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এসএভিপি ও এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান এ, কে, এম নূরুল আফসার, গর্জনিয়া বাজার এজেন্ট আউটলেটের স্বত্ত্বাধিকারী নুরুল আবছার, আমন্ত্রিত সম্মানিত অতিথি ও গ্রাহকবৃন্দ এসময় গর্জনিয়া বাজারে উপস্থিত ছিলেন।

অত্যাধুনিক প্রযুক্তি ও বিশ্বস্ত ব্যাংকিং সেবার মাধ্যমে গ্লোবাল ইসলামী ব্যাংক দেশব্যাপী স্বকীয়তা বজায় রেখে অত্যন্ত দ্রুততার সাথে শাখা, উপশাখা ও এজেন্ট ব্যাংকিং আউটলেট সম্প্রসারণ করবে বলে অনুষ্ঠানে আশাবাদ ব্যক্ত করা হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ