শনিবার, ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

মিরপুরের শেওড়াপাড়ায় দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো RUN-25

প্রকাশঃ

স্থানীয় যুবসংঘ RUN-25-এর উদ্যোগে রাজধানীর মিরপুরে অসহায় ও ছিন্নমূল চার শতাধিক শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর জনাব হুমায়ুন রশিদ জনি এবং সভাপতিত্ব করেন জটঘ-২৫-এর প্রেসিডেন্ট ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ফার্স্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট জনাব মনিরুজ্জামান চৌধুরী। এসময় RUN-25-এর সংগঠক জুয়েল, সুমন, সুজন, কাবলী, মামুন, সম্রাট, আশরাফ, শিমুল, কবির, সোহাগ, রাজুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

স্থানীয় কাউন্সিলর হুমায়ূন রশিদ জনি বলেন, RUN-25 সব সময়ই জনগণ ও সমাজের কল্যাণে কাজ করে আসছে। শীতার্তদের শীতবস্ত্র, করোনাকালীন খাদ্য সহায়তাসহ যখন যেমন প্রয়োজন সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে সংগঠনটি।

এ সময় সংগঠনের সভাপতি মনিরুজ্জামান চৌধুরী বলেন, ১৯৯৭সালে আত্মপ্রকাশ করা যুবসংঘ RUN-25 প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন দূর্যোগে দূর্গত মানুষের পাশে থেকে কাজ করে আসছে। ১৯৯৮ সালের বন্যা কবলিতদের সহায়তা, করোনাকালীন মাস্ক, স্যানিটাইজার, করোনাভাইরাস নিষ্ক্রিয়করণ চেম্বার, খাদ্য ও চিকিৎসা সামগ্রী প্রদান, শীতবস্ত্র প্রদানসহ বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও সামাজিক প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা করে আসছে সংগঠনটি। ভবিষ্যতেও RUN-25-এর এই মহতী কার্যক্রম অব্যাহত থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি ।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ