বুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

নতুন বছরে নতুন দায়িত্বে অভিনেত্রী জয়া আহসান

প্রকাশঃ

নতুন বছরে নতুন দায়িত্ব পেলেন অভিনেত্রী জয়া আহসান। অবলীলায় বলাই যায়, দারুণভাবে ২০২২ শুরু করলেন অভিনেত্রী। একেবারে কিক-স্টার্ট পদ্ধতিতে! অভিনেত্রী দারুণ খুশি। জাতিসংঘ উন্নয়ন কর্মসূচির (ইউএনডিপি) শুভেচ্ছা দূত হিসেবে নিযুক্ত হয়েছেন জয়া। ২০২২ সালের প্রথমদিন, অর্থাৎ ১ জানুয়ারি থেকেই দায়িত্ব সামলাবেন অভিনেত্রী। আগামী এক বছরের জন্য এই দায়িত্ব পেয়েছেন জয়া।

কেবল অভিনয় তো নয়, একাধারে অনেক দায়িত্ব তাঁর কাঁধে। জয়া একজন প্রযোজক ও সক্রিয় উন্নয়নকর্মী। বিভিন্ন উন্নয়নমূলক কাজের কারণে আগেই উচ্চ প্রশংসিত হয়েছেন তিনি। এবার আরও একটি দায়িত্ব।

নতুন বছরে দারুণ আনন্দিত জয়া বলেছেন, “ইউএনডিপির শুভেচ্ছাদূত হতে পেরে একদিকে যেমন আনন্দ হচ্ছে, অন্যদিকে সম্মানিত বোধ করছি। সুন্দর পৃথিবীকে রক্ষা করার বিষয়ে যে লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে, তা ২০৩০ সালের মধ্যেই অর্জন করতে হবে। সকলকে একসঙ্গে কাজ করতে হবে। আমি কাজের মধ্যে দিয়ে এই বিষয়ে সচেতনতা বাড়ানোর চেষ্টা করব। আমরা সবাই মিলে বাংলাদেশসহ বিশ্বকে আরও সুন্দর ও সহনশীল হিসেবে গড়ে তুলতে চেষ্টা করব। এই পৃথিবীকে সুন্দর ও বাসযোগ্য করে তোলা আমাদের সকলের অঙ্গীকার। সেই অঙ্গীকার রক্ষা করতে হলে আমাদের সবাইকে যার যার দায়িত্ব পালন করতেই হবে।”

আরও পড়ুন : জয়া আহসান কি বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে?

“জয়া আহসানের মতো একজন মানুষকে পেয়ে আমরা খুশি। তিনি কেবলমাত্র জনপ্রিয় শিল্পী নন। সমাজ উন্নয়নে প্রতিজ্ঞাবদ্ধ একজন ব্যক্তি। তাঁর ইউএনডিপির শুভেচ্ছা দূত হওয়া আমাদের কাছে সৌভাগ্যের বিষয়। তাঁর মাধ্যমে আমাদের কথা দেশ ও দেশের বাইরের মানুষকে আরও বেশি করে পৌঁছতে পারব বলে বিশ্বাস করি,” বলেছেন ইউএনডিপির আবাসিক প্রতিনিধি সুদীপ্ত মুখোপাধ্যায়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ