রবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

সেরা বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য “সাফা” পুরস্কার অর্জন করল শাহ্জালাল ইসলামী ব্যাংক

প্রকাশঃ

২০১৯ সালের সেরা বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) পুরস্কার অর্জন করল শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। বেসরকারি ব্যাংক ক্যাটাগরিতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড যুগ্মভাবে প্রথম রানারআপ পুরস্কার অর্জন করেছে।

২৩ ডিসেম্বর ২০২০ইং তারিখে “দ্যা ইনস্টিটিউট অব অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব শ্রীলংকা” ডিজিটাল প্লাটফর্মে হাইব্রিড মডেলে উক্ত পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে, যাতে সার্কভুক্ত সকল সিএ ইনস্টিটিউট অংশগ্রহণ করে। ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) এর অডিটরিয়াম থেকে বাংলাদেশের পুরস্কার পাওয়া প্রতিষ্ঠানগুলো জুমের মাধ্যমে শ্রীলংকায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করে এবং আইসিএবি এর মাধ্যমে পুরস্কারপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলোর মধ্যে পুরস্কার তুলে দেয়া হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মিঞা কামরুল হাসান চৌধুরী ও সিএফও জনাব মোঃ জাফর ছাদেক, এফসিএ, সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) এর সহ-সভাপতি জনাব একেএম দেলোয়ার হোসেন, এফসিএমএ, এর নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) এর সভাপতি জনাব মোহাম্মদ ফারুক, এফসিএ এবং আইসিএবির কাউন্সিল সদস্য জনাব মোহাম্মদ হুমায়ুন কবীর, এফসিএ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ