সোমবার, ১৩ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক এবং ভূমি মন্ত্রণালয়ের মাঝে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত

প্রকাশঃ

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয়ের মধ্যে গত ২৪ মে ২০২১ তারিখে একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় মন্ত্রী, ভূমি মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জনাব সাইফুজ্জামান চৌধুরী এমপি।

ইউসিবি’র ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আরিফ কাদরী এবং ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব প্রদীপ কুমার দাস স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির আওতায় ইউসিবি, ভূমি মন্রণালয়ের অর্থ নিস্পত্তিকারী ব্যাংক হিসেবে কাজ করবে। উপায় এবং অন্যান্য এমএফএফেসের মাধ্যমে পরিশোধের সংগৃহীত অর্থ পরের দিন ইউসিবি ব্যাংকের ভূমি মন্ত্রণালয়ের নির্ধারিত ব্যাংক একাউন্টে স্থানান্তরিত হবে। এই বিষয়ে, ইউসিবি ভূমি মন্রণালয়কে একটি অটোমেটেড সিস্টেম এবং এমআইএস তৈরি করতে সহযোগিতা করবে।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ভূমি মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব মোঃ মোস্তাফিজুর রহমান পিএএ; উপ-সচিব জনাব জাহিদ হোসেন পনির; ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারি জনাব এটিএম তাহমিদুজ্জামান এফসিএস; ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব মোঃ সেকেন্দার-ই-আজম সহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ