সোমবার, ১৩ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

টেকসই অর্থায়নের আওতায় মেঘনা ব্যাংক ৩০০ কোটি টাকার সিন্ডিকেটেড ঋণ দেবে উদ্দীপনকে

প্রকাশঃ

মেঘনা ব্যাংক লিমিটেড সম্প্রতি উদ্দীপন (ইউনাইটেড ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর প্রোগ্রামড অ্যাকশনস)-কে তিন’শ কোটি টাকার সিন্ডিকেটেড অর্থায়ন করছে। এ উপলক্ষে মেঘনা ব্যাংকের প্রধান কার্যালয় গুলশান ঢাকায় একটি “ইনফরমেশন মেমোরান্ডাম” এর মোড়ক উম্মোচন করা হয়েছে। মোড়ক উম্মোচন অনুষ্ঠানে মেঘনা ব্যাংকের প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব সোহেল আর কে হোসেন এবং উদ্দীপনের নির্বাহী পরিচালক এবং সিইও জনাব বিদ্যুৎ কুমার বসু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে অংশ নেন। এই চুক্তির ফলে বাংলাদেশ ব্যাংকের টেকসই উন্নয়ন নীতিমালার আলোকে টেকসই উন্নয়ন কর্মকান্ডে অর্থায়নে কার্যকর ভূমিকা রাখবে মেঘনা ব্যাংক।

এ প্রসঙ্গে মেঘনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব সোহেল আর কে হোসেন বলেন, “সাসটেইনএবল ফাইন্যান্স পরিবেশবান্ধব নতুন নতুন বিনিয়োগ উৎসাহি করে, বেসরকারী খাতে বিনিয়োগের একটি কার্যকর পরিবেশ তৈরী করবে। বাংলাদেশ ব্যাংক কর্তৃক বেঁধে দেয়া টেকসই উন্নয়ন কর্মসূচীতে মেঘনা ব্যাংক শীর্ষ অবস্থানে থাকতে চায়। আমি বিশ্বাস করি এই ধরনের অর্থায়ন টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জনে আরো এগিয়ে যাবে-মেঘনা ব্যাংক”।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেঘনা ব্যাংকের কর্পোরেট ব্যাংকিং প্রধান জনাব কিমিয়া সাদাত, কর্পোরেট রিলেশনশিপ ইউনিট হেড মিস নাজিয়া খায়ের, স্ট্রাকচার্ড ফিন্যান্স ইউনিট ম্যানেজার জনাব সাব্বির রহমান। এছাড়া উদ্দীপনের পক্ষে উপস্থিত ছিলেন কোম্পানির সিনিয়র অ্যাসিসটেন্ট ডিরেক্টর (ফাইনান্স এন্ড একাউন্টস) জনাব শাহ আলম মিঘি, ম্যানেজার (ফাইনান্স এন্ড একাউন্টস) জনাব অনুপ কুমার রায় এবং অ্যাসিসটেন্ট ডিরেক্টর (হেড অব কমিউনিকেশন, পাবলিকেশন এন্ড রিসার্চ) মিস সায়েমা সরকার।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ