শুক্রবার, ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এ কে এম আবদুল আলীম স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড -এর পরিচালক নির্বাচিত

প্রকাশঃ

জনাব এ কে এম আব্দুল আলীম স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড -এর সম্মানিত পরিচালক নির্বাচিত হয়েছেন। গত ২৮ অক্টোবর ২০২১ তারিখে অনুষ্ঠিত ব্যাংকের ৩৪৯তম বোর্ড সভায় তিনি ব্যাংকের পরিচালক পদে নির্বাচিত হন।
দেশের একটি সম্মানিত ব্যবসায়ী পরিবারের সন্তান, বিশিষ্ট তরুণ উদ্যোক্তা জনাব আলীম, স্ট্যান্ডার্ড ব্যাংকের প্রতিষ্ঠাতা পরিচালক এবং ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য জনাব মোহাম্মদ আবদুল আজিজ এর একমাত্র পুত্র।

সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট এবং আন্তর্জাতিক ব্যাবসায় দক্ষ, বৈশ্বিক অর্থনীতি বিষয়ে বিশেষ উৎসাহী জনাব আলীম দেশের স্বনামধন্য ইংলিশ মিডিয়াম স্কুল স্কলাস্টিকা থেকে “ও” এবং “এ” লেভেল পাশ করার পর নর্থ সাউথ ইউনিভার্সিটি, ঢাকা থেকে বিবিএ ও পরবর্তীতে যুক্তরাজ্যের বেডফোর্ডশায়ার ইউনিভার্সিটি থেকে এমবিএ সম্পন্ন করেন। জনাব আলীম ১০ বছরেরও অধিককাল ধরে বহুবিধ ব্যবসার সাথে জড়িত। বর্তমানে তিনি এসবিএল সিকিউরিটিজ লিমিটেডের পরিচালক, ম্যাস কর্পোরেশনের মালিক, মিডল্যান্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর পরিচালক এবং গ্লোবাল লেদার ইন্ডাস্ট্রি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও। সমাজসেবী জনাব আলীম গুলশান সোসাইটির আজীবন সদস্য, লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের সদস্য, গুলশান নর্থ ক্লাব লিমিটেডের প্রতিষ্ঠাতা দাতা সদস্য এবং ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির একজন সম্মানিত সদস্য।

আরও পড়ুন : প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডারে স্ট্যান্ডার্ড ব্যাংকের ৭৫,০০০ কম্বল প্রদান

তিনি ভ্রমণ ও কাজের প্রয়োজনে ভারত, থাইল্যান্ড, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, নেপাল, হংকং, চীন, অস্ট্রেলিয়া, মার্কিন যুক্তরাষ্ট্রসহ আরও অনেক দেশে ভ্রমণ করেছেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ