শুক্রবার, ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

প্রণোদনা ঋণ বিতরনের গতি বাড়াতে অগ্রণী ব্যাংকের এম,ডি’র রাজশাহী সফর

প্রকাশঃ

কোভিড-১৯ এর কারনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত দ্বিতীয় পর্যায়ের প্রনোদনা প্যাকেজের আওতায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে স্বচ্ছ প্রক্রিয়ায় ঋণ বিতরন করলো অগ্রণী ব্যাংক রাজশাহী বিভাগের অধীনে রাজশাহী, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ এবং পাবনা অঞ্চল। গত ২৬ নভেম্বর অগ্রণী ব্যাংক রাজশাহী সার্কেল কর্তৃক আয়োজিত মিট দ্যা বরোয়ার অনুষ্ঠানে স্বচ্ছ প্রক্রিয়ায় ঋণ বিতরণ এবং খেলাপী ঋণ আদায় কর্মসূচী পালন করা হয়। উক্ত মিট দ্যা বরোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মনিরুল ইসলাম, মহাব্যবস্থাপক(ক্রেডিট) ড. মোঃ আবদুল্লাহ্ আল মামুন এবং মহাব্যবস্থাপক(রাজশাহী) শামিম উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে ৩৩ জন গ্রাহকের মাঝে ১০.৩৮ কোটি টাকা দ্বিতীয় পর্যায়ের প্রণোদনা ঋণ বিতরন করা হয়, ৩ জন গ্রাহকের মাঝে দেশে প্রত্যাগত প্রবাসীদের মধ্যে প্রবাসী ঘরে ফেরা ঋণ বাবদ ৮.০০ লক্ষ টাকা, ৭ জন কৃষি ঋণ গ্রাহকের মাঝে ৫.২০ লক্ষ টাকা এবং ১ জন গ্রাহককে নারী অগ্রণী ১০.০০ লক্ষ টাকা ঋণ বিতরন করা হয়। এছাড়াও শ্রেণীকৃত ঋণ ৪২.২৬ লক্ষ টাকা এবং অবলোপনকৃত ঋণ ২৩.৩৩ লক্ষ টাকা তাৎক্ষনিকভাবে আদায় করা হয়। ব্যবস্থাপনা পরিচালক মহোদয় উক্ত অনুষ্ঠানে অংশগ্রহনকারী ঋণগ্রহীতাদের সাথে ব্যাংকিং বিষয়ে মত-বিনিময় করেন এবং অগ্রণী ব্যাংকের সেবা গ্রহণ করার জন্য আহ্বান জানান।

ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মহোদয় রাজশাহী সফরের শুরুতে এন.পি.এল ম্যানেজমেন্ট শীর্ষক প্রশিক্ষন কর্মশালা এবং রাজশাহী ক্যান্টমেন্ট শাখা ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে অংশগ্রহন করেন। দিনশেষে ব্যবস্থাপনা কর্তৃপক্ষের ১০০ দিনের বিশেষ কর্মসূচী বাস্তবায়নে চারটি অঞ্চলের শাখা ব্যবস্থাপকদের সাথে মোটিভেশনাল মত-বিনিময় সভায় যোগদান করেন এবং ২০২১ সালের ৩১ ডিসেম্বর বার্ষিক সমাপনীকে সামনে রেখে অনাদায়ী ঋণ আদায়সহ সকল বিষয়ে লক্ষ্যমাত্রা অর্জনের প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ