শুক্রবার, ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ডিএসইতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ‍SJIBL মুদারাবা পারপিচুয়াল বন্ডের লেনদেন শুরু

প্রকাশঃ

২৬ ডিসেম্বর ২০২১ইং তারিখে ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডে N ক্যাটাগরিতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর SJIBL মুদারাবা পারপিচুয়াল বন্ডের লেনদেন শুরু হয়েছে। SJIBL মুদারাবা পারপিচুয়াল বন্ডের জন্য ডিএসই ট্রেডিং কোড হল “SJIBLPBOND”।

উক্ত ট্রেডিং শুরু হওয়ার আগে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড এর মধ্যে রাজধানীর নিকুঞ্জে ডিএসই টাওয়ারে এই বিষয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড এর প্রধান অপারেশন কর্মকর্তা জনাব এম. সাইফুর রহমান মজুমদার, এফসিএ, এফসিএমএ এর উপস্থিতিতে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ইভিপি ও কোম্পানী সেক্রেটারি জনাব মোঃ আবুল বাশার এবং ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড এর প্রধান রেগুলেটরি কর্মকর্তা (ইন-চার্জ) জনাব মোঃ আব্দুল লতিফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব তানজিম আলমগীর, ইসলামী ব্যাংক ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ আবদুর রহিম এফসিএ এবং শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর এসএভিপি জনাব মোঃ সাইফুল আলম-সহ উভয় প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ