রবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

রেমিট্যান্সে শীর্ষ থাকা অগ্রণী ব্যাংক এর প্রশংসা৷ করলেন পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশঃ

প্রবাসে বিশ্বস্ত বন্ধু অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাইভেট লিমিটেড, সিঙ্গাপুর এর ২০ বছর পূর্তি এবং প্রবাসী রেমিট্যারদের সম্মাননা অনুষ্ঠান ‘মিট দ্য রেমিট্যার’ ওয়ান ফেরার হোটেলে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে টেলিফোনিক সংযুক্ত থেকে বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রী এ কে এম আব্দুল মোমেন (এমপি)। তিনি রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধিতে অগ্রণী ব্যাংক এবং অগ্রণী এক্সচেঞ্জ হাউজ এর ভূয়সী প্রশংসা করেন। বিশেষ করে কোভিডকালীন পরিস্থিতিতে অগ্রণী এক্সচেঞ্জ হাউজ কর্তৃক সরকারের ২% প্রণোদনার সাথে ১% অতিরিক্ত প্রণোদনা প্রদান সহ বিভিন্ন পদক্ষেপ এবং মুজিব শতবর্ষে রেমিট্যান্স আ্যপস এর প্রচলন ,বর্তমানে সরকারের ২.৫% এর সাথে আরোও ০.৫০% পৃণোদনা পদান এর জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। অগ্রণী ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান ড. জায়েদ বখত্ এর উপস্থিতিতে ২০ বছর পূর্তি অনুষ্ঠানের সভায় সভাপতিত্ব করেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম।

অগ্রণী ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান , এমডি এবং সিইও প্রবাসী রেমিট্যারদের অগ্রণী ব্যাংক এর প্রতি আস্থা রাখায় ধন্যবাদ জ্ঞাপন করেন।

তারা পরিসংখ্যান দিয়ে উল্লেখ করেন সিঙ্গাপুর থেকে বাংলাদেশে পাঠানো রেমিট্যান্স এর শতকরা ৪৪-৪৬ ভাগ অগ্রণী এক্সচেঞ্জ হাউজ এর মাধ্যমে প্রেরণ করা হয়ে থাকে যার রেমিট্যান্স যোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিঙ্গাপুরস্থ বাংলাদেশ হাই কমিশনের লেবার কাউন্সিলর মোঃ আতাউর রহমান,লেবার উইংসের ফার্স্ট সেক্রেটারী আহমেদ হোসেন ভুঁইয়া, অগ্রণী এক্সচেঞ্জ হাউজ ’সিঙ্গাপুর এর সিইও এন্ড ডিরেক্টর আবু সুজা মোহাম্মদ শরীফুল ইসলাম, বাংলাদেশ বিমান এর কান্ট্রি ডিরেক্টর মোঃ মুস্তাফিযুর রহমান, সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটির নেতৃবৃন্দ, বাংলাদেশ বিজনেস চেম্বার এর নেতৃবৃন্দ, অপারেশন ম্যানেজার নেছার আহমেদ মিশুকসহ সিঙ্গাপুর প্রবাসী বিভিন্ন স্তরের বাংলাদেশী রেমিট্যারবৃন্দ। উল্লেখ্য ২০বছর পূর্তির অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে ২ বছরের জন্য প্রায় ৩৮ জন রেমিট্যান্স যোদ্ধাকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে “ বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স আ্যওয়ার্ড-২০১৯ ও ২০২০” এ পুরস্কার মনোনীত অগ্রণী এক্সচেঞ্জ হাউজ এর রেমিটার মোঃ ওবায়েদুর রাহমানকে সম্মাননা প্রদান করা হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ