রবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড -২০১৯ ও ২০২০ অর্জন করলো অগ্রণী ব্যাংক

প্রকাশঃ

রেমিট্যান্স আহরণে ২০২০ সালে রাষ্ট্রায়ত্ব ব্যাংক সমূহের মধ্যে প্রথম ও সকল ব্যাংকের মধ্যে দ্বিতীয় এবং ২০১৯ সালে রাষ্ট্রায়ত্ব ব্যাংক সমূহের মধ্যে প্রথম ও সকল ব্যাংকের মধ্যে তৃতীয় সর্বোচ্চ রেমিট্যান্স আহরণকারী ব্যাংকেরপদক লাভ করেঅগ্রণী ব্যাংক লিমিটেড।

“বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড-২০১৯ ও ২০২০” অনুষ্ঠানে ব্যাংকের পক্ষে ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও জনাব মোহম্মদ শামস্-উল-ইসলামপদক ও সনদ গ্রহণ করেন। ১২ মে ২০২২ তারিখ বৃহ¯ক্সতিবার বেলা ২.৩০ ঘটিকায় খামারবাড়ীস্থ কৃষিবিদ ইনস্টিটিউশন, বাংলাদেশ (কেআইবি), ঢাকা-এর অডিটোরিয়ামে, বাংলাদেশ ব্যাংক আয়োজিতঅনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব আ হ ম মুস্তফা কামাল, এফসিএ, এমপি; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের গভর্ণর জনাব ফজলে কবির, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনির সালেহীন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেপুটি গভর্ণর জনাব আবু ফরাহ মোঃ নাছের।

অনুষ্ঠানে অগ্রণী ব্যাংকের মাধ্যমে সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারী হিসেবে ২০২০ সালের সাধারণ পেশাজীবী ক্যাটাগরিতে জনাব আমিনুল ইসলাম ও জনাব শামীম উদ্দিনএবং ২০১৯ সালের ব্যবসায়ী ক্যাটাগরিতে জনাব ওবায়দুর রহমান বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড লাভ করেন

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ