সোমবার, ১৩ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

চট্টগ্রামে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের মানিলন্ডারিং প্রতিরোধ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশঃ

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ চট্টগ্রাম জোনাল অফিসের উদ্যোগে মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ শীর্ষক কর্মশালা ১৭ জুলাই, রবিবার বন্দরনগরীর জামালখান শাখাস্থ সেন্ট্রাল কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে কর্মশালাটির উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ ও প্রধান কার্যালয়ের এসইভিপি ও কেন্দ্রীয় মানিলন্ডারিং প্রতিরোধ কর্মকর্তা (ক্যামেলকো) কাজী মাহমুদ করিম। এআইবিএল চট্টগ্রাম জোনাল হেড ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আজমের সভাপতিত্বে কর্মশালায় আগ্রাবাদ কর্পোরেট শাখা ও চট্টগ্রাম জোনের অধীনে ব্যাংকের ৩৭টি শাখার ব্যবস্থাপক ও ১১টি উপশাখার ইনচার্জগণ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী শাখা পর্যায়ে সন্দেহজনক প্রতিটি ট্রানজেকশন মনিটরিং এবং মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধে বাংলাদেশ ব্যাংক, বিএফআইইউ এর নির্দেশনাগুলো যথাযথভাবে পরিপালনে ব্যাংক কর্মকর্তাদের সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান করেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ