সোমবার, ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এমটিবি ও আইইউবি’র যৌথভাবে ‘আইইউবিয়ানস মিট দ্য ব্যাংক’ আয়োজন

প্রকাশঃ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি) সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের মাল্টিপারপাস হলে আইইউবি-এর শিক্ষার্থীদের জন্য ‘আইইউবিয়ানস মিট দ্য ব্যাংক’ শীর্ষক একটি সমন্বিত ইভেন্টের অধীনে একাধিক ইন্টারেক্টিভ এবং তথ্যমূলক সেশনের আয়োজন করেছে। ব্যাংকটি এই কর্মসূচির আওতায় তার বিভিন্ন স্টুডেন্ট ব্যাংকিং পরিষেবাসমূহ যেমন গ্র্যাজুয়েট অ্যাকাউন্ট, কার্ড, এডু ফাইন্যান্স এবং স্টুডেন্ট ফাইল সেবার মতো পণ্যগুলো শিক্ষার্থীদের মাঝে তুলে ধরে।

অনুষ্ঠানে আইইউবি’র শিক্ষার্থীরা তাদের বিভিন প্রয়োজনীয় বিষয়ে যেমন বিদেশে পড়াশোনা, ক্যারিয়ারের প্রস্তুতি, অর্থ ব্যবস্থাপনার বিষয়ে আলোচনা করার সুযোগ পায়। এছাড়াও, পিএফইসি গ্লোবাল এবং মেন্টরস্-এর বিশেষজ্ঞরা তাদের বিদেশে পড়াশোনার পরিকল্পনা এবং প্রস্তুতির বিষয়ে পরামর্শ প্রদান করেন।

মাসুদ মুশফিক জামান, হেড অব গ্রুপ এইচআর, এমটিবি এবং শারমিন ইসলাম, ক্যারিয়ার গাইডেন্স অ্যান্ড প্লেসমেন্ট অফিসের সহকারী পরিচালক, আইইউবি, একটি পৃথক ক্যারিয়ার টকে তাদের অভিজ্ঞতা এবং মতামত শেয়ার করেছেন।

এমটিবি’র সৈয়দ মাহবুবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, মোঃ শাফকাত হোসেন, হেড অব রিটেইল ব্যাংকিং, তাহসিন তাহের, হেড অব রিটেইল সেগমেন্টস্ ও স্ট্রাটেজি ও আজম খান, হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট সহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
আইইউবি’র অধ্যাপক নিয়াজ আহমেদ খান, পিএইচডি, প্রো-ভাইস চ্যান্সেলর, খন্দকার মোঃ ইফতেখার হায়দার, কোষাধ্যক্ষ, আশরাফুল আমিন, পরিচালক, কাউন্সিল অ্যাফেয়ার্স সহ অন্যান্য কর্মকর্তারা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পিএফইসি গ্লোবাল-এর কান্ট্রি ডিরেক্টর ফারেহা বেগম এবং মেন্টরস্-এর ডিজিএম আলমাস খন্দকার একই অনুষ্ঠানে দর্শকদের জন্য একটি তথ্যমূলক সেশন পরিচালনা করেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ