রবিবার, ১২ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ২২০তম শ্রীমঙ্গল শাখার যাত্রা শুরু

প্রকাশঃ

শ্রীমঙ্গল, মৌলভিবাজারে গত ১৮ সেপ্টেম্বর ২০২২ তারিখে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) ২২০তম শাখার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন জনাব আরিফ কাদরী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব এন মুস্তাফা তারেক; উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারি জনাব এটিএম তাহমিদুজ্জামান এফসিএস; ইভিপি ও রিজিওলান হেড-সিলেট জনাব আমিনুল হক চৌধুরী; ইভিপি ও ব্র্যান্ড মার্কেটিং এবং কর্পোরেট এ্যাফেয়ার্স ডিভিশনের প্রধান জনাব আবুল কালাম আজাদ সহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তাঁর বক্তব্যে বলেন, ‘সময়ের পরিবর্তনে গ্রাহক চাহিদা এবং ব্যাংকিং পরিষেবার ক্ষেত্রে এসেছে বহুমুখী বৈচিত্র্য; আর এই পরিবর্তনের সাথে সমন্বয় রেখেই সর্বোত্তম সেবা দিয়ে চলেছে ইউসিবি।’

১৯৮৩ সালে প্রতিষ্ঠিত দেশের অন্যতম প্রধান বেসরকারী বানিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড দেশজুড়ে বিস্তৃত শাখা নেটওর্য়াকের মাধ্যমে গ্রাহকদের সর্বোত্তম সেবা নিশ্চিত করে আসছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ