শনিবার, ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এমটিবি এবং টালিখাতা-এর ক্ষুদ্র ব্যবসার জন্য ‘এমটিবি টালিখাতা ডিজিটাল লোন’ সার্ভিস-এর উদ্বোধন

প্রকাশঃ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি), টালিখাতা-এর সাথে যৌথ উদ্যোগে, সম্প্রতি রাজধানীর সিক্স সিজনস্ হোটেলে ‘ডিজিটাল লোন সার্ভিস’-এর উদ্বোধন করেছে। ব্যাংকের ডিজিটাল ট্রান্সফরমেশন অ্যান্ড ডেভেলপমেন্টের সাথে সামঞ্জস্য রেখে, এমটিবি এবং টালিখাত গ্রাহকদের জন্য আরো সহজ ও স্বাচ্ছন্দ্যময় ডিজিটাল ব্যাংকিং সুবিধা প্রদানের লক্ষ্যে এই সেবাটি চালু করেছে।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, টালিখাতার প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী, ড. শাহাদাত খান, ভিসা কান্ট্রি ম্যানেজার, সৌম্য বসু এবং এসএমই ফাউন্ডেশন-এর জেনারেল ম্যানেজার, মুহাম্মদ নাজিম হাসান সাত্তার এর উপস্থিতিতে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক, মোঃ খুরশীদ আলম প্রধান অতিথি হিসেবে এমটিবি টালিখাতা ডিজিটাল লোন সেবার উদ্বোধন করেন। ক্ষুদ্র ব্যবসাগুলো এখন একটি সহজ অ্যাপ ব্যবহার করে ওযার্কিং ক্যাপিটাল ঋণের জন্য আবেদন করতে পারবে এবং ঋণটি খুবই কম সময়ের মধ্যে অনুমোদিত হবে।

এছাড়াও এই অনুষ্ঠানে এমটিবি’র খালিদ হোসেন, হেড অব ডিজিটাল ব্যাংকিং ডিভিশন ও আজম খান, হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট এবং টালিখাতা-এর মোঃ আবু তালেব, সিবিও ও মাহফুজুর রহমান, সিটিও সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ