সোমবার, ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

বাকিতে ওষুধ কেনার সুযোগ নিয়ে এলো প্রিয় ফার্মেসি

প্রকাশঃ

বাকিতে ওষুধ কেনার সুযোগ নিয়ে এলো প্রিয় ফার্মেসি বাংলাদেশের মানুষের আর্থিক সংকটের কথা বিবেচনা করে। ওষুধের পাশাপাশি ওটিসি, কনজ্যুমার ও লাইফস্টাইল পণ্যও কেনার সুযোগ থাকছে। সম্প্রতি বাকিতে কেনাকাটার সার্ভিস ‘লিভ নাউ, পে লেটার’ চালু করেছে প্রতিষ্ঠানটি।

দেশের ওষুধ খাতের নানান সমস্যার সমাধান এবং গ্রাহককে আরও উন্নতমানের সেবা দেওয়ার লক্ষ্যে কাজ করছে প্রিয় ফার্মেসি। ইতোমধ্যেই অনলাইনে উন্নত সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকের আস্থা অর্জন করেছে।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, দেশের জনগোষ্ঠীর একটি বড় অংশের পক্ষে মাসিক আয় থেকে দৈনন্দিন চাহিদা পূরণ সম্ভব হয় না। সেখানে ওষুধ একটি জরুরি পণ্য, যা সুস্থ থাকার জন্য আবশ্যক। এ ছাড়াও ওটিসি, কনজ্যুমার ও লাইফস্টাইল পণ্যের চাহিদাও গুরুত্বপূর্ণ। আর্থিক সংকটের কারণে কেউ যেন জরুরি প্রয়োজনীয় ওষুধ কেনা থেকে বঞ্চিত না হন এবং বাকিতে হলেও যেন তা কিনতে পারেন, সেজন্য ‘লিভ নাউ, পে লেটার’ শীর্ষক সেবা চালু করেছে প্রিয় ফার্মেসি।

‘লিভ নাউ, পে লেটার’ সেবার মাধ্যমে একজন ক্রেতা তার প্রয়োজনীয় ওষুধ এবং ওটিসি, কনজ্যুমার ও লাইফস্টাইল পণ্য কিনে নিতে পারবেন কেবল ২৫% মূল্য তাৎক্ষণিকভাবে পরিশোধ করে। বাকি ৭৫% মূল্য পরিশোধ করতে হবে পরবর্তী মাসের ৭ তারিখের মধ্যে। মাসের যেকোনো সময়ে শুধু ২৫ শতাংশ মূল্য পরিশোধ করে এই সুবিধা নেওয়া যাবে।

প্রাথমিকভাবে ঢাকা শহরের কর্পোরেট প্রতিষ্ঠানে কর্মরতদের জন্য সার্ভিসটি চালু করা হয়েছে। পরবর্তী সময়ে অন্যান্য শহরও এর আওতায় আসবে। ঢাকার ধানমণ্ডি এলাকায় হোম ডেলিভারি সম্পূর্ণ ফ্রি। শহরের অন্যান্য এলাকায় ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে।

‘লিভ নাউ, পে লেটার’ সেবার মূল্য ক্রেতা পরিশোধ করতে পারবেন ডিজিটাল ওয়ালেট আইপে’র মাধ্যমে। এজন্য কোনোপ্রকার চার্জ প্রযোজ্য হবে না। ঘরে বসে সহজেই সম্পন্ন করতে পারবেন পুরো প্রক্রিয়াটি।

‘লিভ নাউ, পে লেটার’ সেবার সুবিধা-

যেকোনো সময়ে, যত বার প্রয়োজন অর্ডার করা যাবে।
প্রিয় ফার্মেসির ওষুধ এবং ওটিসি, কনজ্যুমার ও লাইফস্টাইল পণ্য কেনা যাবে।
হোম ডেলিভারি সার্ভিসের মাধ্যমে পণ্য পৌঁছে দেওয়া হবে।
নিজস্ব কল সেন্টারের মাধ্যমে কেনাকাটা পরবর্তী কাস্টমার সার্ভিস প্রদান করা হবে।
কোনো প্রতিষ্ঠানের মানবসম্পদ বিভাগের ইনচার্জ অথবা সংশ্লিষ্ট কর্মকর্তা যোগাযোগ করে ‘লিভ নাউ,পে লেটার’ সেবাটি সংশ্লিষ্ট কর্মীদের জন্যে নিতে পারবেন।

যেকোনো প্রয়োজনে যোগাযোগ করা যাবে +880 17 4208 4148 নম্বরে। ইমেইল করা যাবে [email protected] ঠিকানায়। ‘লিভ নাউ,পে লেটার’ সেবা সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন https://pharmacy.priyo.com/live-now-pay-later-এই লিংকে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ