শনিবার, ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

অনলাইনে টিকিট বিক্রি বন্ধ থাকায় কাউন্টারে দীর্ঘ লাইনে অপেক্ষা

প্রকাশঃ

অনলাইনে ট্রেনের টিকিট বিক্রি বন্ধ থাকায় কাউন্টারে দীর্ঘ লাইনে অপেক্ষা করে টিকিট পেতে চরম ভোগান্তি পেতে হচ্ছে যাত্রীদের। একটি টিকিট হাতে পেতে ৫ থেকে ৬ ঘণ্টা লাইনে অপেক্ষা করতে হচ্ছে তাদেরকে।

টিকিটের অনলাইন সিস্টেমের উন্নয়ন কাজের জন্য গত ২০ মার্চ থেকে ২৫শে মার্চ পর্যন্ত অনলাইনে ট্রেনের টিকিট বিক্রি বন্ধ থাকবে বলে জানিয়েছে রেল কর্তৃপক্ষ। এ সময়ে হাতে লেখা কাগজের টিকিট দেয়া হচ্ছে। ফলে টিকিট দিতে সময় লাগছে অনেক। এখন মাত্র ২ দিনের অগ্রিম টিকিট দেয়া হচ্ছে।

কাউন্টার থেকেই শতভাগ টিকিট দেয়া হচ্ছে । তাই সবাই এসে ভিড় করছেন কমলাপুর স্টেশনে। আজ সকালে সরজমিন এসে কমলাপুর স্টেশনে এই চিত্র দেখা গেছে।

উল্লেখ্য, গত সোমবার রেলভবনে এক সংবাদ সম্মেলনে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন জানিয়েছিলেন, ২০০৭ থেকে ট্রেনের অনলাইন টিকিট বিক্রি করছে কম্পিউটার নেটওয়ার্কিং সিস্টেম (সিএনএস)। তাদের সঙ্গে আমাদের ১৫ বছরের চুক্তি ছিল। যা শেষ হচ্ছে ২০শে মার্চ। এরপর আমরা নতুনভাবে টেন্ডার করি। সেই টেন্ডারে কাজ পেয়েছে রাইড শেয়ারিং কোম্পানি সহজডটকম।

তিনি আরো জানান, যেহেতু ২০ মার্চ কম্পিউটার নেটওয়ার্কিং সিস্টেমের মেয়াদ শেষ হচ্ছে। সেহেতু এখন থেকে ট্রেনের টেকিট বিক্রি করবে সহজ। তাদের অভ্যন্তরীণ সেটআপের জন্য ৫ দিন সময় নিয়েছে। ২৬ তারিখ থেকে তারা ট্রেনের টিকিট বিক্রি করবে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ