শনিবার, ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

কামরাঙ্গীরচরে একসপ্তাহ থেকে গ্যাস নেই, এলাকাবাসীর বিক্ষোভ

প্রকাশঃ

কামরাঙ্গীরচরে একসপ্তাহ থেকে গ্যাস না থাকায় এলাকাবাসীর বিক্ষোভ করছে। জানাগেছে, গ্যাসের বিল বাকি ও অবৈধ সংযোগ থাকায় কামরাঙ্গীর চর এলাকায় গ্যাসের লাইন গত সপ্তাহের মঙ্গলবার (১০ মে) বিকেলে বিচ্ছিন্ন করে দেয়া হয়। ৭ দিন যাবত গ্যাস না থাকায় পূর্ব রসুলপুর ২ নম্বর গলিতে বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী। সকাল ১১ টা থেকে এই বিক্ষোভ শুরু হয়ে দুপুর ১২টা ৪০ মিনিট পর্যন্ত কর্মসূচি স্থায়ী হয়। এসময় এলাকাবাসী তাদের দুর্দশার কথা তুলে ধরে।

আজিরন বেগম। স্বামী রিকশাচালক। তার বাসায় ৮ জন সদস্য। তিনি বলেন, কাল রাতে ভাতের জন্য আমার স্বামী মারছে। পরশুদিন চিড়া মুড়ি খেয়ে ছিলাম। কালকে চিড়া মুড়ি খাইছি। চুলা নাই, গ্যাস নাই, রান্নার জায়গা নাই এইভাবে কতোদিন থাকবো বলেন। আমার কোনো বিল বাকি নেই। আমি কেন কষ্ট করবো। লাকড়ি পর্যন্ত পাওয়া যায় না। কেরোসিন ১২০ টাকা কেজি।

বাসায় গ্যাস না থাকায় লালবাগের নবাবগঞ্জ এলাকা থেকে রান্না করে ফিরছেন নাসিমা। তিনি বলেন, বাচ্চারা খাবারের জন্য কাঁদে। ৩ থেকে ৪ দিনের মতো না খেয়ে ছিলাম। আমার বাসায় রান্নার কোনো ব্যবস্থা নাই। পরে স্টভ একটা কিনে আনছি। ওইটায় তেল ফুরায় যায়, কিন্তু আগুন জ্বলে না। টিকতে না পেরে সকালে গেছি, এখন রান্না করে ফিরলাম। বাড়িওয়ালা অনেক আজেবাজে কথা বলে। এভাবে গ্যাস না থাকলে কতোদিন চলবো। আজ খেতে পারবো। কাল থেকে আর আমার রান্না করা সম্ভব হবে না।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ