রবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

নভোএয়ার এর যশোর থেকে কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট শুরু

প্রকাশঃ

নভোএয়ার যশোর থেকে কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে। বুধবার, ৩০ নভেম্বর ২০২২ যশোর বিমানবন্দরে এই গন্তব্যের প্রথম ফ্লাইট উদ্বোধন করেন বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মোঃ মফিদুর রহমান, বিবিপি, বিএসপি, বিইউপি, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি।

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালনা জনাব মফিজুর রহমান, যশোর বিমানবন্দরের ব্যবস্থাপক রিয়াজুল ইসলাম মাসুদ, সরকারী উচ্চ পদস্থ কর্মকর্তা ও ট্রাভেল এজেন্সী এবং বিভিন্ন স্থানীয় নেতৃবৃন্দ।

সরাসরি ফ্লাইটটি যশোর থেকে প্রতি সপ্তাহে বুধবার সকাল ১১টা ৪৫ মিনিটে ছেড়ে কক্সবাজারে দুপুর ১২টা ৫৫ মিনিটে পৌছাবে। কক্সবাজার থেকে প্রতি সপ্তাহে শনিবার সকাল ৯টা ৫৫ মিনিটে ছেড়ে যশোরে সকাল ১১টায় পৌছাবে। এই রুটে ওয়ানওয়ে সর্বনি¤œ ভাড়া ৫,৯০০ টাকা নির্ধারন করা হয়েছে।

এদিকে ভ্রমনপিপাসুদের জন্য কক্সবাজারে তিন রাতের হোটেল ফ্রি অফার ঘোষনা করেছে প্রতিষ্ঠানটি। অফারটি উপভোগ করতে দুই জনের যশোর থেকে কক্সবাজারের রিটার্ন টিকেট কিনতে হবে। এই অফারে দুই জনের কক্সবাজার যাওয়া-আসা এবং তিন রাত হোটেলে ফ্রি থাকার সুবিধা রয়েছে। ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে নভোএয়ার কক্সবাজারের ৬টি হোটেলের সাথে চুক্তি করেছে। হোটেলগুলোর মধ্যে রয়েছে সিগাল হোটেল, লং বিচ হোটেল, নিসর্গ হোটেল এন্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস হোটেল, গ্রেস কক্স স্মার্ট হোটেল এবং হোটেল সী প্যালেস।
নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে প্রতিদিন চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, রাজশাহী, সিলেট, যশোর এবং আন্তর্জাতিক গন্তব্যে কলকাতা ফ্লাইট পরিচালনা করছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ