রবিবার, ১২ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

বিশ্বের ৪র্থ ধনী ভারতের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান

প্রকাশঃ

সারাবিশ্বে ধনী অভিনেতাদের তালিকায় সেরা পাঁচে উঠে এসে শাহরুখের নাম। ‘ওয়ার্ল্ড অফ স্ট্যাটিস্টিক্স’ নামের এক টুইটারে এই তালিকা প্রকাশ করেছে। সেখানে দেখা যাচ্ছে, তালিকায় একমাত্র ভারতীয় অভিনেতা শাহরুখ। তিনি রয়েছেন চার নম্বরে। প্রথম তিনে তিনজনই হলিউড তারকা জেরি সেনফেল্ড, টাইলার পেরি, ডোয়েন জনসন। এরপরই বাদশাহ। তার আয় ৭৭০ মিলিয়ম মার্কিন ডলার। এরপর রয়েছে টম ক্রুজ, জ্যাকি চ্যান, জর্জ ক্লুনি, রবার্ট ডি নিরো।

এদিকে কিছুদিন আগেই সর্বকালের সেরা ৫০ জন অভিনয়শিল্পীর তালিকা প্রকাশ করে ব্রিটিশ ম্যাগাজিন ‘এম্পায়ার’। সেখানে একমাত্র ভারতীয় হিসেবে ছিল শাহরুখের নাম। সেখানে শাহরুখ খানের কয়েকটি কালজয়ী চরিত্র ও সিনেমার নাম উল্লেখ করা হয় তার নামের সঙ্গে।

এ ছাড়া গতকাল বুধবার (১০ জানুয়ারি) মুক্তি পেয়েছে ‘পাঠান’ সিনেমাটির ট্রেলার। অ্যাকশনে জমজমাট আড়াই মিনিটের ট্রেলার কার্যতই ঝড় তুলে দিয়েছে। শাহরুখ ভক্তদের মতে, এই ট্রেলারে শাহরুখ বুঝিয়ে দিলেন তিনি এখনও ‘বলিউডের বাদশাহ’।

দুরন্ত অ্যাকশন, ছকভাঙা স্টাইল, মেদহীন শরীর, এক কাঁধ লম্বা চুলে ‘পাঠান’ অবতারে শাহরুখ যে এবার বলিউডকে ফের নিজের হাতের মুঠোয় নিতে চলেছেন তার প্রমাণ রয়েছে সিনেমার ট্রেলারে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ