শুক্রবার, ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এক্সিম ব্যাংকের নেতৃত্বে কুমিল্লায় সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশঃ

লিড ব্যাংক হিসেবে এক্সিম ব্যাংকের নেতৃত্বে কুমিল্লায় মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মানি লন্ডারিং প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ ব্যাংকের ধারাবাহিক কর্মসূচির আওতায় সম্প্রতি (২৬ আগস্ট ২০২৩) কুমিল্লার বুরো বাংলাদেশ সিএইচআরডি তে দিনব্যাপী এই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় কুমিল্লার সকল তফসিলি ব্যাংকের মনোনীত কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন ।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এর অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মোহসিন হোসাইনি এবং সভাপতিত্ব করেন এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও ঈঅগখঈঙ মাকসুদা খানম।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএফআইইউ-এর যুগ্ম পরিচালক মোঃ শাহনাওয়াজ, মোঃ আল-আমিন রিয়াদ, সহকারি পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, এক্সিম ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ডেপুটি ঈঅগখঈঙ মোঃ সোলাইমান মৃধা এবং এক্সিম ব্যাংকের কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক প্রধান মোহাম্মদ মাকসুদুল ইসলাম।

কর্মশালায় সমসাময়িক মানি লন্ডারিংয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় এবং মানি লন্ডারিং প্রতিরোধে কার্যকরী পদ্ধতিসমূহ নিয়ে আলোচনা করা হয় এবং কর্মশালা শেষে অংশগ্রহণকারী কর্মকর্তাগণের মধ্যে সার্টিফিকেট প্রদান করা হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ