শনিবার, ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এক্সিম ব্যাংকের পাঁচটি উপশাখা উদ্বোধন

প্রকাশঃ

অব্যাহত অগ্রগতির ধারাবাহিকতায় ঢাকায় মিরপুরের উত্তর পিরেরবাগ, ফেনীর দাগনভূঞা, চাঁদপুরের জগতপুর, নোয়াখালীর ছাতারপাইয়া এবং টাঙ্গাইলের এলেঙ্গায় এক্সিম ব্যাংকের পাঁচটি উপশাখা উদ্বোধন করা হয়েছে। আজ ৩০ মার্চ, ২০২৪ এক্সিম ব্যাংক প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে উপশাখা পাঁচটির উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ুন কবীর, শাহ্ মোঃ আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোহাঃ জসিম উদ্দিন ভূঞা ও মাকসুদা খানমসহ ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ। এ সময় এক্সিম ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপকবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ভার্চুয়াল মাধ্যমে সংযুক্ত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন এক্সিম ব্যাংক নারী উদ্যোক্তা সৃষ্টি এবং ক্ষুদ্র আয়ের মানুষদের ব্যাংকিং চ্যানেলে অন্তর্ভুক্ত করতে বিশেষভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন ব্যাংকিং সেক্টরে এক্সিম ব্যাংকের অবস্থান অত্যন্ত মজবুত, আপনারা এই ব্যাংকের উপর আস্থা রাখুন, আপনাদের সহযোগিতায় এই ব্যাংক সামনে এগিয়ে যাবে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ