সোমবার, ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে স্ট্যান্ডার্ড অপারেটিং প্রোসিডিউর ফর হ্যান্ডলিং রেডি মেড গার্মেন্টস বিজনেস শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশঃ

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড-এ বিভিন্ন শাখায় বৈদেশিক বাণিজ্য বিভাগে কর্মরত কর্মকর্তাদের নিয়ে “স্ট্যান্ডার্ড অপারেটিং প্রোসিডিউর ফর হ্যান্ডলিং রেডি মেড গার্মেন্টস বিজনেস” শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ২ সেপ্টেম্বর, শনিবার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে উক্ত কোর্সের উদ্বোধন করেন।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ট্রেনিং এন্ড রিসার্চ ইনস্টিটিউট এর ডিরেক্টর জেনারেল মোঃ আব্দুল আউয়াল সরকারের সভাপতিত্বে উক্ত কোর্সে উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, মোঃ আবদুল্লাহ আল মামুন এবং শীর্ষ নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মহোদয় বলেন, তৈরি পোশাক শিল্পে রপ্তানি বাড়ানো, দ্রুত সেবা প্রদান, সামগ্রিক নির্দেশনা প্রদানের পাশাপাশি সমস্ত এডি শাখাগুলির মাধ্যমে অভিন্ন অপারেশনাল পদ্ধতি বজায় রাখা, ব্যাংকের আরএমজি এক্সপোজার সংক্রান্ত সব ধরনের ঝুঁকি কমাতে একটি স্ট্যান্ডার্ড অপারেটিং পদ্ধতি (SOP) খুবই গুরুত্বপূর্ণ ও জরুরি।

এসময় তিনি সার্কুলারের নির্দেশনা সমূহ যথাযথভাবে পরিপালনের মাধ্যমে ব্যাংকের রপ্তানি কার্যক্রমের ঝুঁকি কমানো এবং এক্সপোর্ট গ্রাহকদের সঠিক পরামর্শ প্রদানের জন্য ব্যাংকারদের আহ্বান জানান।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ