সোমবার, ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ও সিপিডিএলের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

প্রকাশঃ

সম্প্রতি দেশের রিয়েল এস্টেট, নির্মাণ, লিফট এবং অন্যান্য ইলেক্ট্রোমেকানিক্যাল ইনস্টলেশন পরিষেবা প্রদানকারী অন্যতম শীর্ষস্থানীয় সংগঠন সিপিডিএল (সিএ প্রপারর্টি ডেভেলপমেন্ট লিমিটেড) অন্যতম শীর্ষ আর্থিক প্রতিষ্ঠান ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি)-র সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। সমঝোতা স্মারক স্বাক্ষরের অংশ হিসেবে সিপিডিএলের গ্রাহকদের আকর্ষণীয় হারে ইউসিবির হোম লোন সুবিধা দেওয়া হবে এবং ইউসিবির গ্রাহকরা অ্যাপার্টমেন্ট কেনার ক্ষেত্রে সিপিডিএল থেকে অগ্রাধিকারমূলক সুবিধা পাবেন। এছাড়াও, সিপিডিএলের কর্মীরা ইউসিবি থেকে একচেটিয়া কর্পোরেট এক্সিকিউটিভ প্যাকেজ (পেরোল ব্যাঙ্কিং সলিউশন) উপভোগ করবেন।

সিবিডিএল-এর চিফ বিজনেস অফিসার জনাব জিয়াউল হক খান এবং ইউসিবির রিটেইল বিজনেস ডিভিশনের প্রধান ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শফিকুর রহমান ইউসিবির প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউসিবির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এ.টি.এম. তাহমিদুজ্জামান এফসিএস, ফাস্ট ভাইস প্রেসিডেন্ট ও ন্যাশনাল সেলস ডিভিশনের প্রধান মোহাম্মদ শাজেদুল হক ম্রিধা, এবং সিবিডিএলের জেনারেল ম্যানেজার জনাব ইফতিখার উদ্দিন চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ