বুধবার, ৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

প্রকাশঃ

আজ (১৬ জানুয়ারি ২০২৪) দেশের শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) স্বেচ্ছাসেবী সংস্থা বিদ্যানন্দ ফাউন্ডেশনের সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।
এ সমঝোতা স্মারক অনুযায়ী ইউসিবি বিদ্যানন্দফাউন্ডেশনকে কৃষিপণ্য সংরক্ষণের জন্য বিশেষ সংরক্ষণাগার তৈরিতে আর্থিক সহায়তা প্রদান করবে।

ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সে্ক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান এবং বিদ্যানন্দ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ফারুক আহমেদ ইউসিবির প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউসিবির অ্যাগ্রো সিএসআর প্রকল্পের সমন্বয়ক ও ’বাংলাদেশ টেলিভিশনের মাটি ও মানুষ অনুষ্ঠানের উপস্থাপক রেজাউল করিম সিদ্দিক, ইউসিবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স ডিভিশনের প্রধান আবুল কালাম আজাদ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও এসএমই ব্যাংকিং বিভাগের প্রধান মহসিনুর রহমান, বিদ্যানন্দ ফাউন্ডেশনের ফিন্যান্স অফিসার সাইফুল ইসলাম, ফুড অফিসার নিতিশ গোলদারসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ