শনিবার, ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এক্সিম ব্যাংকের নতুন সেবাপণ্য ‘এক্সিম স্কলারস’ উদ্বোধন

প্রকাশঃ

উচ্চ শিক্ষার্থে বিদেশ গমনে ইচ্ছুক শিক্ষার্থী ও পেশাজীবীদের প্রয়োজনীয় আর্থিক সুবিধা দিতে এক্সিম স্কলারস নামে নতুন একটি বিনিয়োগ সেবাপণ্য চালু করেছে এক্সিম ব্যাংক। আজ (জানুয়ারি ০৪, ২০২৪) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন এই সেবাপণ্যটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রডাক্ট ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান মোঃ হুমায়ূন কবির ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শাহ্ মোঃ আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোহাঃ জসিম উদ্দিন ভূঞা ও মাকসুদা খানমসহ ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ। এ সময় এক্সিম ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপকবৃন্দ ভার্চুয়াল মাধ্যমে সংযুক্ত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন, এক্সিম ব্যাংক সবসময় গ্রাহকের চাহিদাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে থাকে। তারই অংশ হিসেবে আজ আমরা এক্সিম স্কলারস নামে এই সেবাপণ্য চালু করেছি। সময় উপযোগী এই আর্থিক সেবাপণ্যটির মাধ্যমে উচ্চ শিক্ষার্থে বিদেশ গমনে ইচ্ছুক শিক্ষার্থী ও পেশাজীবীরা উপকৃত হবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ