বৃহস্পতিবার, ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

‘আর্থিক সুরক্ষা গড়ে তোলার লক্ষ্যে খুলনায় টাউন হল মিটিং অনুষ্ঠিত’

প্রকাশঃ

‘আর্থিক সুরক্ষার লক্ষ্যে গড়ে তুলি সচেতনতা’ প্রতিপাদ্যেকে সামনে রেখে আর্থিক সুরক্ষা বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ‘টাউন হল মিটিং খুলনা-২০২৪’ অনুষ্ঠিত হয়েছে। আজ (১০ ফেব্রুয়ারি ২০২৪) বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্টিগ্রিটি এন্ড কাস্টমার সার্ভিসেস ডিপার্টমেন্ট (এফআইসিএসডি) এর উদ্যোগে এবং এক্সিম ব্যাংকের সার্বিক ব্যবস্থাপনায় খুলনা ক্লাবে মিটিংটি অনুষ্ঠিত হয়।

মিটিংয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর নূরুন নাহার এবং সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ের পরিচালক (এফআইসিএসডি) আবু হেনা হুমায়ূন কবীর। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ের অতিরিক্ত পরিচালক এবং এফআইসিএসডি স্ট্র্যাটেজিক কম্যুনিকেশন টিমের প্রধান মাহেনূর আলম।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক খুলনা কার্যালয়ের নির্বাহী পরিচালক এস, এম, হাসান রেজা, বাংলাদেশ ব্যাংক বরিশাল কার্যালয়ের নির্বাহী পরিচালক মোঃ আব্দুল মান্নান, বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহী পরিচালক মো. সাইফুল ইসলাম খান এবং এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন। এছাড়া আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোহাঃ জসিম উদ্দিন ভূঞা, বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেম্স ডিপার্টমেন্ট এর পরিচালক মোঃ শারাফাত উল্লাহ খান, বাংলাদেশ ব্যাংকের এফআইসিএসডি’র অতিরিক্ত পরিচালক মোহাম্মদ সাজ্জাদ হোসেন, এ কে এম নূরুন্নবী, শিলা রয় এবং মোহাম্মদ আব্দুল কাদির মিয়া। অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয় ও খুলনা এবং বরিশাল কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, এক্সিম ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দসহ খুলনা অঞ্চলের বিভিন্ন ব্যাংক ও ব্যাংক বহির্ভূত আর্থিক প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং গ্রাহকবৃন্দ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে নূরুন নাহার বলেন, ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ এবং স্মার্ট বাংলাদেশ গঠনে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোকে সেবার মানসিকতা নিয়ে আন্তরিক গ্রাহকসেবা দিতে হবে। এছাড়া তিনি বর্তমান অনলাইন ব্যাংকিং এর সুবিধাকে কাজে লাগিয়ে কেউ যেন কোন অপকর্ম করতে না পারে সেবিষয়ে সকলকে সচেতন ও দায়িত্বশীল হওয়ার আহ্বান জানান।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ