রবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

বিদ্যা সিনহা মীমের বাগদান

প্রকাশঃ

বিদ্যা সিনহা মীমের বাগদান সম্পন্ন হলো সনি পোদ্দারের সঙ্গে।  তারকাদের জীবন নিয়ে আগ্রহের কোন কমতি থাকে না সাধারণ মানুষের। আর প্রসঙ্গ যদি আসে কোন তারকার প্রেম, বাগদান বা বিয়ে নিয়ে তাহলে সেই আগ্রহ যেনো আরও দ্বিগুন বেড়ে যায়।

১০ নভেম্বর ছিলো বিদ্যা সিনহা মীমের ২৯তম জন্মদিন। সেদিনই দীর্ঘদিনের প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বাগদানের কাজটি সম্পন্ন করে ফেলেছেন এই অভিনেত্রী। বিদ্যার সঙ্গে গত ছ’বছর ধরে সম্পর্কে ছিলেন সানি পোদ্দার। প্রথম সারির একটি বেসরকারি ব্যাঙ্কের কর্মী জন্মসূত্রে কুমিল্লার বাসিন্দা। অভিনেত্রীর সঙ্গে আলাপ ফেসবুকে। পরে দু’জনে আলাদা গ্রুপ করেন। আলাপের ছ’মাসের মাথায় প্রেম। বুধবার সানির সঙ্গেই আংটি বদল সারলেন মিম।

মীম

বাগদানের জন্য ঢাকা শহরের একটি পাঁচতারা হোটেল বেছে নিয়েছিলেন অভিনেত্রী। ফুলের সাজে সেজে উঠেছিল ব্যাঙ্কোয়েট হল। টেবিলে রকমারি কেক। জরি, চুমকির কাজ করা লেহঙ্গা-চোলিতে বিদ্যা অপরূপ। মানানসই পান্না-হিরে খচিত গয়না যেন আলাদা মাত্রা এনেছে বিদ্যার সৌন্দর্যে।

বাগদানের ছবি নিজেই পরে ফেসবুকে দিয়েছেন অভিনেত্রী। প্রিয়তমের উদ্দেশে লিখেছেন, ‘৬ বছর আগে একসঙ্গে পথ চলা শুরু। প্রথম একসঙ্গে হেসেছি, ভালবেসেছি একে অন্যকে। অবশেষে আমার জন্মদিনে জীবনের আরও একটি নতুন পর্যায় শুরু হল। আমরা এক হলাম।’

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ