শুক্রবার, ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

সড়ক দুর্ঘটনায় সুশান্ত সিং রাজপুতের ৫ আত্মীয় নিহত

প্রকাশঃ

সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের পরিবারের পাঁচ জনের। মঙ্গলবার সকালে বিহারের লখিসারাইতে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় প্রয়াতদের মধ্যে একজন সুশান্তর বড় বোনের স্বামী। এছাড়া সুশান্তর দুই ভাগনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, হলসি থানা এলাকায় একটি ট্রাক এবং একটি সুমো গাড়ির মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটে। সুমো গাড়িটিতে ছিলেন সুশান্তর পরিবারের সদস্যরা। সকাল সোয়া ৬টার দিকে ভয়ংকর দুর্ঘটনাটি ঘটে।

পরিবারের পাঁচ সদস্য ছাড়াও ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে গাড়ির চালকের, গুরুতর আহত আরও চারজন। দুর্ঘটনায় প্রাণ হারানো ছয়জনের দেহ ময়নাতদন্তের জন্য লখিসারাইয়ের হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে আহতদের পাটনা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মৃতদের সবাই পরিবারের এক সদস্যের শেষকৃত্যে যোগ দিতে পাটনা গিয়েছিলেন। সেখান থেকে অনুষ্ঠানে জামুইখেরা ফেরার পথে ঘটে এ দুর্ঘটনা। গোটা মামলার তদন্ত শুরু করেছে পুলিশ।

মৃতের তালিকায় লালজিত সিং, ভাগিনা নেমানি সিং ওরফে অমিত শংকর, রামচন্দ্র সিং এবং মগিনা দেবী, অনীতা দেবীর নাম রয়েছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, ভোরবেলায় গাড়ির গতি অনিয়ন্ত্রিত ছিল, পাশাপাশি কুয়াশা থাকায় কিছু বুঝে ওঠার আগেই ঘটে যায় দুর্ঘটনা।

উল্লেখ্য ২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের অ্যাপার্টমেন্টে পাওয়া যায় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মরদেহ। এই মৃত্যু নিয়ে ভারতে ব্যাপক তোলপাড় হয়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ