শনিবার, ১১ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

রণবীর কাপুরের চেয়ে ধনী আলিয়া ভাট

প্রকাশঃ

রণবীর-আলিয়া সাদামাটাভাবেই বিয়ে সেরেছেন। পরিবার-বন্ধু-বান্ধব মিলিয়ে অতিথিদের তালিকায় ছিলেন মাত্র ৫০ জন। যদিও ব্যক্তিজীবনে জাঁকজমকের কমতি নেই এই নতুন দম্পতির। এমনকি রণবীর কাপুর এবং আলিয়া ভাট দুজনেরই সম্পত্তির ঝলক দেখেই মাথা ঘুরে যেতে পারে।

সম্প্রতি বিভিন্ন সূত্রে প্রকাশ হয়েছে বিয়ের পর দুই তারকার মিলিত সম্পত্তির পরিমাণ। নতুন জীবনে পা রাখতেই কত কোটি টাকার মালিক রণবীর-আলিয়া? বিভিন্ন তথ্য অনুযায়ী জানা যাচ্ছে, বর্তমানে রণবীর কাপুরের সম্পত্তির পরিমাণ আনুমানিক ৩২০ কোটি টাকার মতো। একাধিক বিজ্ঞাপনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। এ ছাড়া পালি হিলে তার যে বাড়িটি রয়েছে (বাস্তু), তার মূল্য ৩৫ কোটি টাকার মতো। একেকটি ছবিতে রণবীর কাপুর পারিশ্রমিক নেন ৫০ কোটি টাকা। তার একাধিক বিলাসবহুল গাড়িও রয়েছে।

অন্যদিকে, আলিয়া ভাট এ মুহূর্তে বলিউডে সব থেকে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীদের মধ্যে একজন। কিছুদিন আগেই ব্যাক টু ব্যাক মুক্তি পেয়েছে তার দুটি ছবি ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ এবং ‘আরআরআর’। দুটি ছবিই বক্স অফিসে ব্যাপক ব্যবসা করেছে। গত বছর যে তথ্য প্রকাশ হয়, তাতে জানা যায়, আলিয়া ভাটের সম্পত্তির পরিমাণ ৫১৯ কোটি টাকা। এক দিনের প্রোমোশনাল শ্যুটের জন্য ২ কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি। তিনিও একাধিক বিজ্ঞাপনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

‘বাস্তু’-তে রণবীরের মতো আলিয়ারও একটি অ্যাপার্টমেন্ট রয়েছে। বিয়ের আগেই তা কিনেছিলেন আলিয়া। ২,৪৬০ বর্গফুটের ওই অ্যাপার্টমেন্ট কিনতে নাকি ৩২ কোটি টাকা খরচ করেছেন আলিয়া। বান্দ্রায় অ্যাপার্টমেন্টের পাশাপাশি লন্ডনেও একটি বাড়ি কিনেছেন সেই ২০১৮ সালে। লন্ডনের বাড়িটির দামও প্রায় ৩২ কোটি টাকা। সব মিলিয়ে রণবীর কপুর ও আলিয়া ভাটের মিলিত সম্পত্তির পরিমাণ জানা যাচ্ছে আনুমানিক ৮৩৯ কোটি টাকা।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ