রবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এবি ব্যাংক লিমিটেডের ৩৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

৫% স্টক ডিভিডেন্ড অনুমোদিত

প্রকাশঃ

এবি ব্যাংকের ৩৮তম বার্ষিক সাধারণ সভা গত বুধবার ২রা সেপ্টেম্বর, ২০২০ তারিখে ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ব্যাংকের সম্মানিত শেয়ারহোল্ডারবৃন্দ সর্বসম্মতিক্রমে ৫% স্টক ডিভিডেন্ড অনুমোদন করেন।

এবি ব্যাংক, বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন এর নির্দেশনা অনুযায়ী ২রা সেপ্টেম্বর ২০২০ থেকে ব্যাংকের লিষ্টিং “এ” ক্যাটাগরিতে উন্নীত হয়েছে।

উল্লেখ্য, গত ১২ই এপ্রিল ২০২০ এবি ব্যাংক তার সফল ব্যাংকিং কার্যক্রমের ৩৮ বছর পূর্ণ করেছে। এই পরিক্রমায় গত ২০১৯ সালে ব্যাংকের নেট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২,২৮৪ কোটি টাকায় এবং ব্যাংকের মোট সম্পদ দাঁড়িয়েছে ৩৬,৫৫৭ কোটি টাকায় যা পূর্ববর্তী বছরের তুলনায় ১৩.৩৩% বেশি।

সভায় জনাব মোস্তাক আহমদ চৌধুরী এবং জনাব সাজির আহমেদ কে পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়। এছাড়াও, সভায় ২০১৯ সালের বার্ষিক প্রতিবেদন এবং নিরীক্ষিত আর্থিক বিবরণী অনুমোদন করা হয়। সভায় এক্নাবীন, চার্টাট এক্যাউট্যান্টস-কে ২০২০ সনের নিরীক্ষক হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে।

এবি ব্যাংকের চেয়ারম্যান জনাব মোঃ এ (রুমী) আলী উক্ত সভায় সভাপতিত্ব করেন। এসময়, ব্যাংকের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক জনাব তারিক আফজাল, সম্মানিত পরিচালকবৃন্দ ছাড়াও উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডার এবং পৃষ্ঠপোষকগণ অংশগ্রহণ করেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ