রবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল বন্ধ

প্রকাশঃ

নাব্য সংকটের কারণে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে সংশ্লিষ্ট ঘাট কর্তৃপক্ষ। আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টা থেকে এ নৌরুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয়।

কাঁঠালবাড়ী ঘাট সূত্র জানিয়েছে, গত শনিবার থেকে এ নৌরুটে নাব্য সংকটের কারণে সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টা পর্যন্ত ১২ ঘণ্টা সব ফেরি চলাচল বন্ধ রাখা হয়। এ ছাড়া দিনে ছোট ৫-৬টি ফেরি চলাচল করে। বৃহস্পতিবার নাব্য সংকটের কারণে দুটি মাঝারি ফেরি চ্যানেল অতিক্রম করতে না পারলে পরিস্থিতি বিবেচনায় ফেরি চলাচল বন্ধ রাখে কর্তৃপক্ষ।

শিমুলিয়া ঘাটের বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) ব্যবস্থাপক সাফায়েত আহমেদ জানান, নাব্য সংকটের কারণে সকাল সাড়ে ৭টা থেকে এ নৌরুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। সকাল ৬টার দিকে কলমিলতা ফেরি যাত্রী ও যানবাহন নিয়ে ছেড়ে গিয়েছিল এর পর পথিমধ্যে চ্যানেলে নাব্য সংকটের কারণে আবার ঘাটে ফিরে আসে।

এ ছাড়া কাঁঠালবাড়ী ঘাট থেকে কিশোরী ফেরি আসছিল সেটিও পদ্মার চরে আটকে গিয়েছিল। এর পর বেশ কিছুক্ষণ আটকে থাকার পর শিমুলিয়া ঘাটে আসে। বর্তমানে শিমুলিয়া ঘাটে চার শতাধিক গাড়ি পারের অপেক্ষায় আছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ