সোমবার, ১৩ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ইউসিবি তাকওয়াহ গ্রোথ ফান্ডের ট্রাস্ট দলিল স্বাক্ষর

প্রকাশঃ

ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের অফিসে আয়োজিত এক অনাড়ম্বর আয়োজনের মধ্যে দিয়ে আজ ইউসিবি তাকওয়াহ গ্রোথ ফান্ডের ট্রাষ্ট দলিল স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এটি বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন অনুমোদিত এবং ইউসিবি অ্যাসেট কর্তৃক পরিচালিত দ্বিতীয় ওপেন এন্ড ফান্ড যার প্রাথমিক অনুমোদিত আকার হবে ৩৫ কোটি টাকা।

ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট একাধারে ওপেন-এন্ড ফান্ডটির উদ্যোক্তা ও সম্পদ ব্যবস্থাপক। ফান্ডটির ট্রাষ্টি হিসেবে আছে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি। দেশের পুঁজিবাজারে যারা ব্যক্তি ও প্রাতিষ্ঠানিক পর্যায়ে শরীয়াহ সম্মত বিনিয়োগে আগ্রহী, নতুন এই বে-মেয়াদি ফান্ডটি বিশেষত সেই সব বিনিয়োগকারীর কথা মাথায় রেখে গঠন করা হয়েছে।

ইউসিবি অ্যাসেটের প্যারেন্ট প্রতিষ্ঠান, দেশের প্রথম সারির অন্যতম বৃহৎ বাণিজ্যিক ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিঃ সম্প্রতি শুরু হওয়া ইসলামিক ব্যাংকিং পরিসেবা ‘ইউসিবি তাকওয়াহ’-র অনুপ্রেরণায় এই ফান্ডটি গঠন করা হবে যেটি বিনিয়োগকারীদের দীর্ঘমেয়াদে আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ করে দিবে বলে আমাদের বিশ্বাস। আমরা আশাবাদী যে নতুন বছরের প্রথম কোয়ার্টারের মধ্যেই ফান্ডটির প্রাথমিক গণপ্রস্তাব (IPO) আহ্বান করা সম্ভব হবে।

আমাদের এই অর্জনের পথে পাশে থাকার জন্য আমরা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন এবং সংশ্লিষ্ট সকলের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ