শনিবার, ১১ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ওসমানী বিমানবন্দরে ৩৮টি স্বর্ণের বার সহ আটক ১

প্রকাশঃ

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৮টি স্বর্ণের বার সহ ১ যাত্রীকে আটক করেছে কাস্টমস কর্মকর্তারা। আটককৃত ব্যক্তির নাম পরেন্দ্র দাস (৩৬) । তিনি মৌলভীবাজার সদরের আটঘর নাজিরাবাদ গ্রামের নরেশ চন্দ্র দাসের ছেলে।

আজ সোমবার (৮ নভেম্বর) সকাল ৯ টায় দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট (বিজি-২৪৮) থেকে ৩৮ পিসের স্বর্ণের চালানটি জব্দ করা হয়।

সিলেট কাস্টমস অ্যাক্সাইজ ও ভ্যাট উপ কমিশনার মো. আল আমিন এ তথ্য নিশ্চিত করে বলেন, দুবাই থেকে আসা বিমানের ফ্লাইটে ওই যাত্রী দুটি জুস মেশিনের ভেতরে ফিটিং করা অবস্থা থেকে ৩৮ পিস স্বর্ণের বার জব্দ করা হয়। সেই সঙ্গে স্বর্ণের আরও একটি চাকা জব্দ করা হয়েছে। সবগুলো মিলিয়ে ওজন হয়েছে ৬ কেজি ১৪৮ গ্রাম। যার বাজার মূল্য সাড়ে ৩ কোটি টাকার ওপরে হবে বলেন তিনি।

আরও পড়ুন : শাহ আমানতে ৮০টি স্বর্ণের বার সহ এভিয়েশনের কর্মচারী আটক

তিনি বলেন, পরেন্দ্র দাসের পাসপোর্ট নং বিডব্লিউ-০৪৬১২৫৫। এয়ারপোর্টের গ্রিন চ্যানেল অতিক্রমকালে কাস্টমস কর্মকর্তারা তাকে চ্যালেঞ্জ করেন। তার কাছে কোনো স্বর্ণ আছে কিনা, জিজ্ঞেস করলে সে অস্বীকার করে। পরবর্তী সময় তার দেহ ও ব্যাগেজ তল্লাসী করে কার্টুনে জুসের মেশিন থেকে ৩৮ পিস স্বর্ণ ও ১পিস স্বর্ণের চাকতি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, দুবাই থেকে একজন লোক তাকে জুস মেশিন দুটি বহন করার জন্য দিয়েছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ