শনিবার, ১১ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ওসমানী বিমানবন্দরে ১১টি স্বর্ণের বারসহ দুবাই ফেরত যাত্রী আটক

প্রকাশঃ

সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে ১১টি স্বর্ণের বারসহ দুবাই থেকে বাংলাদেশ বিমানের এক যাত্রীকে আটক করেছে কাস্টমস কর্মকর্তারা।

শুক্রবার (২৭ মে) সকালে কাস্টমস কর্মকর্তারা ওই যাত্রীকে আটক করন। আটক যাত্রীর নাম আলী আহমদ। তার বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার দরগার বাজার গ্রামে। আটককৃত স্বর্ণের ওজন ১ কেজি ১৬০ গ্রাম,  যার বর্তমান বাজার মূল্য প্রায় ৮০ লাখ টাকা।

কাস্টমস কর্মকর্তারা জানিয়েছেন, গতকাল শুক্রবার (২৭ মে) সকাল ৭টায় দুবাই থেকে বাংলাদেশ বিমানের বিজি-২৪৮ ফ্লাইটটি অবতরণ করে ওসমানী বিমানবন্দরে। মো. আলী আহমদ ওই ফ্লাইটের যাত্রী ছিলেন। গ্রিন চ্যানেল অতিক্রমকালে কর্তব্যরত কাস্টমস কর্মকর্তাদের সন্দেহ হয়। এ সময় তার কাছে অবৈধভাবে আনা স্বর্ণ আছে কি-না জানতে চাইলে তিনি ‘না’ সূচক উত্তর দেন।

পরে তার দেহ ও ব্যাগেজ তল্লাশি করে একটি কার্টনে নেবুলাইজার মেশিনে বিশেষভাবে লুকানো অবস্থায় ১ কেজি ১৬০ গ্রাম ওজনের ১১টি স্বর্ণের বার পাওয়া যায়। যেগুলো তিনি দুবাই থেকে অবৈধভাবে বাংলাদেশে নিয়ে এসেছেন। ডেপুটি কমিশনার মো. আল আমিন জানান, উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় ৮০ লাখ টাকা। এ ঘটনায় আটক যাত্রীর বিরুদ্ধে জব্দকৃত স্বর্ণসহ মামলা দায়ের করা হয়েছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ