সোমবার, ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

রাজধানীতে যানজট পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে

প্রকাশঃ

রাজধানীতে বেশ কয়েকদিন থেকেই লক্ষ্য করা যাচ্ছে যে, হঠাৎ করেই যেন ভয়াবহ যানজট পরিস্থিতি সৃষ্টি হয়েছে। বিশেষ করে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার পর থেকে এ পরিস্থিতিতে নতুন মাত্রা যুক্ত হয়েছে। সকাল থেকে রাত পর্যন্ত রাজধানীর বিভিন্ন রাস্তায় যানজটে নাগরিক দুর্ভোগ বাড়িয়ে তুলেছে। রাস্তায় যাত্রী সংখ্যা বেড়ে যাওয়ার পাশাপাশি মেট্রোরেল, ঢাকা উড়াল সেতু, বিভিন্ন স্থানে সড়ক নির্মাণ ও প্রশস্তকরণ কাজের জন্য চলাচলের রাস্তা কমে গেছে রাজধানীতে।

সিএনজিচালিত অটোরিকশাচালক কবির উদ্দিন আহমেদ বলেন, চার-পাঁচদিন থেকে রাজধানীতে যানজট তীব্র আকার ধারণ করেছে। এ কারণে আমাদের ট্রিপ কমে গেছে। আগে যেখানে দিনে ৩-৪ হাজার টাকা আয় করা যেত সেখানে এখন এক-দেড় হাজার টাকাও আয় করা যাচ্ছে না।

উবার চালক মানিক মিয়া বলেন, মিরপুর-১ নম্বর থেকে মতিঝিল পর্যন্ত যেতে আগে প্রায় ৪০-৪৫ মিনিট লাগত, এখন লাগে প্রায় দুই ঘণ্টা। আমাদের ট্রিপও কমে গেছে।

ফার্মগেট বাস বে-এর কাছে বাসের জন্য অপেক্ষারত যাত্রী সজীব হোসেন বলেন, যানজট থাকায় ফিরতি বাস আসতে দেরি হচ্ছে। তাই অপেক্ষার প্রহর দীর্ঘ হচ্ছে। বিমানবন্দরের দিকে যাওয়ার জন্য কোনো বাস পাচ্ছি না।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ