সোমবার, ১৩ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

বসন্তে ক্যাশব্যাক ও ডিসকাউন্ট অফার নিয়ে এসেছে ‘নগদ’

প্রকাশঃ

বসন্তে বাড়তি আনন্দ যোগ করতে ক্যাশব্যাক ও ডিসকাউন্ট অফার নিয়ে এসেছে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। ফেব্রুয়ারি মাসজুড়ে দেশের নির্দিষ্ট মার্চেন্ট থেকে ফুটওয়্যার, অ্যাপারেলস, ই-কমার্স, রেস্টুরেন্ট ও হাউসহোল্ড এক্সেসরিজ কেনাকাটায় বিভিন্ন ক্যাটাগরিতে গ্রাহকেরা পাবেন সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক ও ডিসকাউন্ট।

বসন্তে এ অফারের আওতায় হাউসহোল্ড ক্যাটাগরিতে বেস্ট বাই থেকে যেকোনো পণ্য কিনে ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন ১০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক বা সর্বোচ্চ ৫০ টাকা। অফার চলাকালে দুইবার, যা সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

১ ফেব্রুয়ারি চালু হওয়া এই অফার চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। নগদ কিউআর কোডের মাধ্যমে অ্যাপ অথবা *167# ইউএসএসডি কোডে ডায়াল করে পেমেন্ট করলেই ক্যাশব্যাকটি পাওয়া যাবে।

ই-কমার্স ক্যাটাগরিতে মার্চেন্ট থেকে অনলাইনে কেনাকাটায় প্রতিটি লেনদেনে গ্রাহকেরা পাবেন সর্বোচ্চ ১৪ শতাংশ বা ১ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক বা ডিসকাউন্ট। এই অফারটি উপভোগ করতে চাইলে নির্দিষ্ট মার্চেন্টের ওয়েবসাইট থেকে অনলাইনে কেনাকাটা করে ‘নগদ’ অ্যাকাউন্ট দিয়ে পেমেন্ট করতে হবে। তবে শুধু প্রিয়শপের জন্য ভাউচার কোড ‘PSNAGAD’ ব্যবহার করে অফারটি উপভোগ করতে পারবেন। তবে ‘নগদ’ অ্যাপ অথবা ইউএসএসডি কোড ব্যবহার করে সরাসরি মার্চেন্ট পেমেন্ট করলে অফারটি প্রযোজ্য হবে না।

এদিকে ৫০টি মার্চেন্টের ওয়েবসাইট থেকে যেকোনো পণ্য কেনাকাটা বা পরিষেবা নিয়ে ‘নগদ’ অ্যাকাউন্ট থেকে এসএসএল গেটওয়ে দিয়ে পেমেন্ট করে গ্রাহকেরা একাধিকবার উপভোগ করতে পারবেন সর্বনিম্ন ১০ থেকে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। এই অফারটি চলবে ১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। এ ক্ষেত্রে ‘নগদ’ অ্যাপ অথবা ইউএসএসডি (* 167 #) ডায়ালের মাধ্যমে পেমেন্ট করলে অফারটি পাওয়া যাবে না।

ফ্যাশন প্রোডাক্টস ক্যাটাগরিতে মার্চেন্ট থেকে যেকোনো পণ্য কিনে ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকেরা দুইবারে সর্বোচ্চ ২০ শতাংশ বা ৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন। ফুটওয়্যার ক্যাটাগরিতে ওয়াকার থেকে যেকোনো পণ্য কিনে ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে পাবেন সর্বোচ্চ ১০ শতাংশ বা ১০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফারটি উপভোগ করতে চাইলে ‘নগদ’ কিউআর কোডের মাধ্যমে অ্যাপ অথবা ইউএসএসডি (* 167 #) ডায়াল করে পেমেন্ট করতে হবে।

ফ্যাশন প্রোডাক্টস আর্টিসান আউটফিটার্স লিমিটেড, সারা লাইফস্টাইল লিমিটেড, ক্যাটস আই লিমিটেড, বেবি শপ লিমিটেডসহ আরও বেশ কয়েকটি ব্র্যান্ডে চলছে ‘নগদ’-এর এই বিশেষ অফার।

কেএফসি, পিৎজা হাট, সিক্রেট রেসিপি, বারকোড, ডোমিনোস, ঢাকা মেট্রো ও টোকিও এক্সপ্রেসসহ এমন আরও অনেক রেস্টুরেন্টে নগদ-এ বিল পেমেন্ট করলে গ্রাহকেরা পাবেন সর্বোচ্চ ২৫ শতাংশ বা ১৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। গ্রাহকেরা ‘নগদ’ অ্যাপ অথবা ইউএসএসডির (* 167 #) মাধ্যমে মার্চেন্ট কিউআর ব্যবহার করে পেমেন্ট করলেই এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

তবে কেএফসি ও ডোমিনোস-এর ক্ষেত্রে মার্চেন্ট ওয়েবসাইট ব্যবহার করে এসএসএল গেটওয়ের মাধ্যমে ‘নগদ’ অ্যাকাউন্ট দিয়ে পেমেন্ট করেও ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। এই অফারটি ১০ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত কার্যকর থাকবে।

অফারের বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ সব সময় গ্রাহকের যেকোনো উৎসব ও আনন্দ ভাগাভাগিতে শামিল হতে চায়। আর সে লক্ষ্যেই এবার বসন্তে নগদ ক্যাশব্যাক ও ডিসকাউন্টের মতো দারুণ সব অফার দিতে পেরে আনন্দিত। আশা করি নগদ-এর এই বিশেষ অফার গ্রাহকদের আনন্দ আরও বহুগুণ বাড়িয়ে দেবে।’

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ