শুক্রবার, ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

মেঘনা ব্যাংক চালু করলো দেশের প্রথম টোল-ফ্রি কল সেন্টার (শর্ট কোড)

প্রকাশঃ

দেশের প্রথম টোল-ফ্রি কল সেন্টার (শর্ট কোড) চালু করার মাধ্যমে ব্যতিক্রমী গ্রাহক সেবা প্রদানে মেঘনা ব্যাংক আরো এক ধাপ এগিয়ে গেল। ব্যাংকের টোল-ফ্রি কল সেন্টার ১৬৭৩৫ ডায়াল করে সহজেই মিলবে কাঙ্খিত সেবা। আর এই সেবা ২৪/৭ অর্থাৎ সপ্তাহের ৭ দিন দিন-রাত ২৪ ঘন্টা এই সেবা মিলবে। টোল-ফ্রি কল সেন্টার গ্রাহকরা তাদের নানাবিধ প্রশ্নের সমাধান করতে, সহায়তা চাইতে এবং বিস্তৃত ব্যাংকিং সেবা সম্পর্কে তথ্য পেতে একটি ডেডিকেটেড প্ল্যাটফর্ম হিসাবে কাজ করবে।

সম্প্রতি মেঘনা ব্যাংকের প্রধান কার্যালয় গুলশান ঢাকায় দেশের প্রথম টোল-ফ্রি কল সেন্টারের অনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব সোহেল আর কে হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মেঘনা ব্যাংকের ডিএমডি জনাব কিমিয়া সাদাত ও ডিএমডি মোঃ ছাদিকুর রহমানসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে, মেঘনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব সোহেল আর কে হোসেন বলেন, “দেশের প্রথম টোল-ফ্রি কল সেন্টার চালু করে ব্যাংকিং সেবা আমাদের গ্রাহকদের আরো কাছাকাছি নিয়ে আসার প্রতিশ্রুতি পূরণ করতে পেরেছি। আমাদের গ্রাহকরা আমাদের সবকিছুর কেন্দ্রবিন্দুতে থাকে এবং আমরা তাদের সর্বোচ্চ সুবিধা এবং সহায়তা প্রদানে বিশ্বাস করি। আমি আশা করছি এই উদ্যোগটি দেশের জনগণের পছন্দের ব্যাংক হিসাবে গড়ে তোলার আমাদের দৃষ্টিভঙ্গির সাথে পুরোপুরি সামঞ্জস্যপূর্ণ।”

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ