সোমবার, ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

মেঘনা ব্যাংক এবং ওরিয়ন ফুটওয়্যার লিমিটেড-এর মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রকাশঃ

মেঘনা ব্যাংক এবং ওরিয়ন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ওরিয়ন ফুটওয়্যার-এর মধ্যে সম্প্রতি মার্চেন্ট পেমেন্ট চুক্তি স্বাক্ষরিত হয়েছে এবং এই চুক্তির আওতায় মেঘনা পে গ্রাহকরা ওরিয়ন ফুটওয়্যার এর যে কোনো আউটলেট থেকে ‘স্ক্যান এন্ড পে’ সার্ভিস ব্যবহার করে সব ধরণের পণ্য ক্রয় করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উপস্থিত ছিলেন মেঘনা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব কিমিয়া সাদাত এবং ওরিয়ন গ্রুপের পরিচালক এবং ওরিয়ন ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিস জেরিন করিম। এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মেঘনা ব্যাংক ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিসেস প্রধান জনাব আ. জ. ম. ফয়েজ উল্যাহ্ চৌধুরী, কর্পোরেট ব্যাংকিং রিলেশনশিপ ইউনিট প্রধান জনাব মাকসুদ আলম তানভীর এবং ওরিয়ন ফুটওয়্যার লিমিটেডের চিফ ফিন্যান্সিয়াল অফিসার জনাব মোহাম্মদ সাঈদ আহমদ এফসিএ, ওরিয়ন গ্রুপের কর্পোরেট অ্যাফেয়ার্সের ভাইস প্রেসিডেন্ট জনাব মোঃ আশফাকুল আলম সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মেঘনা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব কিমিয়া সাদাত বলেন, “ওরিয়ন ফুটওয়্যার-এর মাধ্যমে মেঘনা পে মার্চেন্ট পেমেন্ট সার্ভিসেস-এর যাত্রা শুরু করলো; খুব শীঘ্রই আমরা এর ব্যাপ্তি সারা দেশেজুড়ে ছড়িয়ে দিতে বদ্ধ পরিকর”।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ