রবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

মেঘনা ব্যাংক এবং টিভিএস অটোর মধ্যে দ্বিপাক্ষিক চুক্তি

প্রকাশঃ

সম্প্রতি মেঘনা ব্যাংক পিএলসি এবং টিভিএস অটো বাংলাদেশ লিঃ এর মধ্যে পারস্পরিক ব্যাংকিং কার্যক্রম সম্প্রসারণের অংশ হিসেবে ইসলামিক ব্যাংকিং সলিউশন নিয়ে একটি সহযোগিতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। মেঘনা ব্যাংকের প্রধান কার্যালয় গুলশান, ঢাকায় এই চুক্তি স্বাক্ষর কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

প্রসঙ্গত: বাংলাদেশ-ভারত যৌথ মালিকানাধীন টিভিএস অটো দেশের অন্যতম মোটরসাইকেল উৎপাদনকারী এবং বাজারজাতকারী প্রতিষ্ঠান। এই চুক্তির আওতায় টিভিএস অটোর ক্রেতারা সহজ শর্তে মেঘনা ব্যাংকের ইসলামিক ব্যাংকিং প্রোডাক্ট “আল-মুস্তাকিম” হতে ৩ বছর মেয়াদী ইএমআই লোন নিতে পারবে।

চুক্তি স্বাক্ষর উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে মেঘনা ব্যাংকের প্রধান নির্বাহী জনাব সোহেল আর কে হোসেন এবং টিভিএস অটো বাংলাদেশ এর প্রধান নির্বাহী জনাব বিপ্লব কুমার রায় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মেঘনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব কিমিয়া সাদাত এবং জনাব মো: ছাদেকুর রহমান, টিভিএস অটো বাংলাদেশ এর প্রধান ফাইনান্সিয়াল অফিসার জনাব অমর নাথ মজুমদার সহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতনবৃন্দ।

‘এ সহযোগিতা চুক্তির আওতায় বাংলাদেশী বাইক প্রেমীরা টিভিএস বাইক কেনার জন্য এখন খুব সহজেই মেঘনা ব্যাংক ইসলামিক – “আল মুস্তাকিম” এর আকর্ষণীয় বৈশিষ্ট্যের ঋণ পাবে এবং সুবিধাজনক উপায়ে এ ঋণ পরিশোধ করতে পারবে’- বলেন জনাব কিমিয়া সাদাত, উপ-ব্যবস্থাপনা পরিচালক, মেঘনা ব্যাংক।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ