বৃহস্পতিবার, ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

গোপালগঞ্জে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২১৭তম শাখার শুভ উদ্বোধন

প্রকাশঃ

গোপালগঞ্জ সদরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির ২১৭তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ১৯ ফেব্রুয়ারি, সোমবার সকালে টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান -এর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া শেষে ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে গোপালগঞ্জ শাখাটি উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটি চেয়ারম্যান আলহাজ্ব সেলিম রহমান, এক্সিকিউটিভ কমিটি ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আব্দুস সালাম, বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ মিয়া, পরিচালক আলহাজ্ব আহামেদুল হক, আলহাজ্ব লিয়াকত আলী চৌধুরী, আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন এবং আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর. চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
ব্যাংকের খুলনা জোনের জোনাল হেড ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু সাঈদ মো. আব্দুল মান্নাফ অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় বক্তব্য রাখেন টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল এবং গোপালগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট কাজী জিন্নত আলী। ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিঃ মোঃ হাবীব উল্লাহ্ এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু বলেন, বাংলাদেশ ও বঙ্গবন্ধু শব্দ দু’টি অভিন্ন সত্তা। বঙ্গবন্ধুর আহ্বানেই বাঙালী জাতি এক মহান আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে স্বাধীনতা অর্জন করে। বাঙালী জাতি এই মহান নেতার নিকট চিরঋণী। এছাড়া তিনি একটি একটি উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘রূপকল্প – ২০৪১’, ‘স্মার্ট বাংলাদেশ’, ‘উবষঃধ চষধহ – ২১০০’ ইত্যাদি প্রকল্পের প্রসংশা করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে বিভিন্ন আর্থ-সামাজিক মাপকাঠিকে বিশ্বের বুকে বাংলাদেশ এখন উন্নয়নের ‘জড়ষব গড়ফবষ’ হিসেবে স্বীকৃতি পেয়েছে। তিনি উন্নয়নের চলমান ধারায় ব্যাংকসহ সকল আর্থিক প্রতিষ্ঠানের সহযোগিতা অব্যহত থাকবে বলেও আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানের সভাপতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক গোপালগঞ্জের উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ